অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হাটহাজারীতে টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে ৩টি ওয়ানশুটার সহ আটক ৫

0
28-11-2016
.

চট্টগ্রাম জেলার হাটহাজারীতে ব্যাংক থেকে টাকা ‍তুলে বেরিয়ে যাবার সময় দুই ব্যবসায়ির টাকা চিনিয়ে নেয়ার চেষ্টা কালে সংঘবদ্ধ  ছিনতাইকারী ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৩টি ওয়ানশুটার গান।

আজ সোমবার পৌনে ৮ টার দিকে উপজেলার চৌধুরী হাট এলাকায় মিডল্যান্ড ব্যাংকের সামনে এ ঘটনা ঘটেছে।

 আটকৃত আসামীরা মোঃ জয়নাল হোসেন (২৬), পিতা-মোঃ জামাল হোসেন, গ্রাম-দেওয়ান নগর, শ্যামল নাথ (২২), পিতা-অনিল নাথ, গ্রাম-আর্দশ গ্রাম, মোঃ সোহেল (৩০), পিতা-সিদ্দিক আহমদ, গ্রাম-ফতেহপুর (লাতু সিকদার বাড়ী), মোঃ ওয়াসিম (৩১), পিতা-মোঃ জগির আহম্মদ, গ্রাম-ঐ, এবং সালাউদ্দিন জিকু (২৫), পিতা-মোঃ রফিক ড্রাইভার, সর্ব ঠিকানা হাটহাজারী।

র‌্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি (পুলিশ) সোহেল মাহমুদ পাঠক ডট নিউজকে জানান, সোমবার রাত পৌনে ৮টার দিকে হাটহাজারীর চৌধুরী হাটস্থ মিডল্যান্ড ব্যাংকের সামনে টাকা ভর্তি ব্যাগ ছিনতাইয়ের উদ্দেশ্যে দুই ব্যবসায়িকে জিম্মি করে সংঘবদ্ধ ছিনতাইকারীর দল।

এ সময় সেখানে পূর্ব থেকে বিষয়টি আঁচ করতে পেরে র‌্যাবের একটি টিম ছদ্মবেসে অবস্থান নিয়ে ছিনতাইকারীদের ঘেরাও করে ফেলে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ৫ জন ছিনতাইকারীকে জাপটে ধরে ফেলে। এবং তাদের দেহ তল্লাশী করে ৩টি ওয়ানশুটারগান এবং ৬ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পেশাদার ছিনতাই চক্রের সদস্য এবং দীর্ঘদিন ধরে তারা হাটহাজারী-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রোডে ছিনতাই করে আসছে।