অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বুধবার শুরু হচ্ছে রিহ্যাব ফেয়ার: প্রচারনায় সাইকেল র‌্যালীর উদ্বোধন

0
.

বুধবার থেকে বন্দর নগরী চট্টগ্রামে শুরু হচ্ছে ৪ দিনব্যাপী  রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ (আবাসন মেলা)। “স্বপ্নীল আবাসন সবুজ দেশ লাল সবুজের বাংলাদেশ” এ শ্লোগান নিয়ে ১০ম বারের মত রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে।

বুধবার সকাল ১১টায় হোটেল রেডিসন ব্লু’র মোহনা হলে মেলার অনুষ্ঠানিক উদ্বোধন করবেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। উদ্বোধনের পর বেলা ২টা থেকে মেলা সর্ব সাধারণের জন্য উম্মুক্ত করা হবে। প্রতিদিন মেলা  হোটেল রেডিসন ব্লু’র মেজবান হলে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে।

এদিকে রিহ্যাব এর ২৫ বছর পূর্তিতে রজতজয়ন্তী উদযাপন উপলক্ষে ও রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার প্রাক্কালে মঙ্গলবার (গত ৭ ফেব্রুয়ারী) সকালে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম মোড়ে রিহ্যাব সাইকেল র‌্যালীর শুভ উদ্বোধন করা হয়। এই সাইকেল র‌্যালীর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহেদ মালেক।

.

রিহ্যাব আয়োজিত এই সাইকেল র‌্যালীতে শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন। সাইকেল র‌্যালীর উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব ওয়াহেদ মালেক গৃহায়ণ শিল্পের পাশাপাশি এধরণের পরিবেশবান্ধব উদ্যোগকে স্বাগত জানান। তিনি রিহ্যাবের রজতজয়ন্তীর শুভেচ্ছা বার্তা চট্টগ্রামবাসীর কাছে পৌঁছে দেওয়ার এই ভিন্নধর্মী অনুষ্ঠানের প্রশংসা করেন। একই সাথে তিনি আসন্ন রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৭ এর সফলতা কামনা করেন।

সাইকেল র‌্যালীটি চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করেন। একই সাথে চট্টগ্রামবাসীকে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার এর আমন্ত্রণমূলক লিফলেট বন্টন করা হয়।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান জনাব আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাব এর ডিরেক্টর ও রিহ্যাব ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান জনাব শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব এর ডিরেক্টর ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) এবং কো-চেয়ারম্যান (২) মোহাম্মদ ওমর ফারুক এবং ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী।

রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মদ কামাল, ঋষিকেশ চৌধুরী, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের প্রেস এ্যান্ড মিডিয়া কমিটির আহ্বায়ক জনাব এ এস এম আবদুল গাফফার মিয়াজী এবং রিহ্যাব ফেয়ার আয়োজক কমিটির সদস্যবৃন্দ।