অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সংঘর্ষে নিহত ইয়াছিন ছাত্রলীগের কেউ নয়!

7
আওয়ামী লীগের নেতাদের সাথে নিহত ছাত্রলীগ কর্মী ইয়াছিন আরাফাত।

চট্টগ্রামের রিয়াজুদ্দিন বাজার এলাকায় সরকারি সিটি কলেজ ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ইয়াছিন আরফাত তাওরাত ছাত্রলীগের কেউ নয় বলে দাবি করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ লিপিতে এ কথা জানানো হয়েছে।

প্রতিবাদ লিপিতে শাহজাদা বলেন, শনিবার চট্টগ্রামের কোতোয়ালী থানার রিয়াজউদ্দিন বাজার এলাকায় সংঘর্ষে ইয়াসিন আরাফাত নামের এক যুবক নিহত হয়। আমরা খোঁজ নিয়ে জানতে পারি সে চট্টগ্রাম সরকারি সিটি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ছাত্র।

চট্টগ্রাম সরকারি সিটি কলেজে বাংলাদেশ ছাত্রলীগের কোনো কমিটি নেই এবং সেখানে ছাত্রলীগের কার্যক্রমও নেই বলে ওই প্রতিবাদ লিপিতে উল্লেখ করা হয়েছে। তাই ব্যক্তিগত ঘটনার দায়ভার বাংলাদেশ ছাত্রলীগ নেবে না।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ শেখ মুজিবের আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি প্রগতিশীল ছাত্র সংগঠন। ছাত্র-ছাত্রীদের শিক্ষার অধিকার আদায়ে, তাদের বিপদে পাশে থেকে সার্বিক সহযোগিতা করে থাকে বাংলাদেশ ছাত্রলীগ। কোনো অসামাজিক কর্মকাণ্ডে, মাদক ব্যবসার সাথে ছাত্রলীগের যোগসাজশ নেই।

ওই ঘটনার সাথে ছাত্রলীগ এর নাম ব্যবহার না করার জন্য এবং সত্য ঘটনা পত্রিকায় প্রকাশের মাধ্যমে এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি করা হয়েছে ছাত্রলীগের পক্ষ থেকে।

৭ মন্তব্য
  1. Harunar Rashid বলেছেন

    Joker can tell us jokes, so these types of people are great joker in Bangladesh
    May Allah save my country from those joker

  2. Alim Uddin বলেছেন

    ছবি দেখেতো মনে ই হচ্ছে, আসলে সে ছাত্র লীগের কেউ না।

  3. Sabbir Rohan বলেছেন

    এই ছেলেকে আমি চিনি।ছাএলীগ করে এটা সত্য কথা।

  4. Iqbal Hossain Manik বলেছেন

    তাহলে মহি উদ্দীন চৌধুরী,আ জ ম নাছির,ড আবছারুল আমিন আওয়ামী লীগের কেউ নয়!!!!!”

  5. Furqaan Rajon Ctg বলেছেন

    তাহলে যে হত্যাকারি তাকে ছাত্রলিগ বলে সিকৃতি দিলো!!! আর ইয়াছিনযে ছাত্রলিগ তা ছবিতেই প্রমান আর সব পত্রিকায়ও আসছে।

  6. Md saimun chy বলেছেন

    ইয়াসিন হল আমার দেশের গরব।সে ছাত্রলীগ করে আমরা সবাই জানি।তার মুকে সুনতাম। ছাত্রলীগ ছাত্রলীগ ছাত্রলীগআমরা ছাত্রলীগ নেত্রি মোদের শেক হাসানা নেতা মোদের শেক মুজিব

  7. AK Azad বলেছেন

    মৃত ব্যক্তি কোন কাজে আসে না