অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পিটিআই প্রশিক্ষণ দেখা হলো না নেপ মহাপরিচালকের

7
.

পিটিআই প্রশিক্ষণ দেখা হলনা মহাপরিচালকের। মাঝ পথেই থেমে গেল তাঁর জীবনবাতি। খাগড়াছড়িতে পিটিআই প্রশিক্ষন কর্মশালা দেখতে যাচ্ছিলেন প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপচিালক ফজলুর রহমান (৫৫)।

সকালে ফটিকছড়ির বারৈয়ারহাট আনন্দ কমিউনিটি সেন্টারের সামনেই ট্রাক হাইচ (মাইক্রো) মুখোমুখি সংঘর্ষে নিহত হন তিনি।

.

এসময় আহত হন চট্টগ্রাম প্রাথমিক শিক্ষক প্রশিক্ষন একাডেমির সুপারিনটেনডেন্ট রফিকুল ইসলাম তালুকদার (৪২) এবং তাঁর স্ত্রী পটিয়া পিটিআই সুপার মুশফিা বিন সুলতানা (৩৫), পিটিআইর পিয়ন সাইফুল (৩৮) এবং গাড়িচালক আলী হোসেন (৪৩)।

এঘটনায় চট্টগ্রাম প্রাথমিক শিক্ষা সেক্টরে শোকের ছায়া নেমে এসেছে। ফটিকছড়ি উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বশির আহমেদ সরকার জানান, সকালে খাগড়াছড়িতে অনুষ্ঠেয় প্রাথমিক শিক্ষকদের একটি প্রশিক্ষন কর্মশালা দেখতে যাচ্ছিলেন তাঁরা।

তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে তাঁদেরকে নিয়ে চমেক হাসপাতালে যাওয়ার পর ডাক্তার ডিজি ফজলুর রহমানকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় আহত অন্যান্যদের অবস্থাও আশংকা জনক বলে জানান তিনি।

জানাগেছে, ফজলুর রহমান বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৯৮২(স্পেশাল) ব্যাচের একজন সদস্য। তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একজন যুগ্ম সচিব । ১৯ জানুয়ারি ২০১৫ তারিখে তিনি জাতীয় প্রাথমিক শিক্ষা একাডেমী (নেপ), ময়মনসিংহ-এর মহাপরিচালক পদে যোগদান করেন।

তাছাড়া তিনি উপজেলা ম্যাজিষ্ট্রেট, থানা নির্বাহী অফিসার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন), মেরিন সেফটি অফিসার ও স্পেশাল ম্যাজিষ্ট্রেট, উপ-সচিব ও ডিআইজি (প্রিজন্স) এবং যুগ্ম সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি ময়মনসিংহ শহরের কালিবাড়ী রোডের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সদস্য। তিনি সরকারি ভাবে দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, চীন, জাপান, ভারত ইত্যাদি দেশ ভ্রমণ করেন।

*চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষা একাডেমির মহাপরিচালক নিহত

৭ মন্তব্য
  1. Rabiul Hossain বলেছেন

    Mahmudul Hoque

  2. Al Mamun বলেছেন

    Very sad

  3. Azhar Titu বলেছেন

    ইন্নালিল্লাহ।

  4. মোঃ সফিয়ার রহমান।প্রধান শিক্ষক,সারডুবী সপ্রাবি বলেছেন

    আমরা প্রাথমিক পরিবার খুবই মর্মাহত।আমরা স্যারের রুহের মাগফেরাত কামনা করছি।আল্লাহ তাঁর বেহেস্ত নসিফ করুক।

  5. Afroza Bulbul বলেছেন

    Very sad!

  6. Prashanta বলেছেন

    মন্তব্য লিখুনঃroad construction korte hobe