অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সৈয়দপুর, দিনাজপুর, জয়পুরহাট ও পঞ্চগড়ে তারেক রহমানের পক্ষে শীতবস্ত্র বিতরণ

0
.

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান তারেক রহমান পক্ষে দেশের উত্তরাঞ্চলে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সৈয়দপুর, দিনাজপুর, পঞ্চগড়, জয়পুরহাট ও গাইবান্ধা জেলার বিভিন্ন স্থানে এ কম্বল বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন।

সকালে সৈয়দপুর মকবুল হোসেন সরকার কলেজ মাঠে জিয়াউর রহমান ফাউন্ডেশনের নেতৃবৃন্দ গরীব ও দুস্থদের মাঝে এ কম্বল বিতরণ উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা প্রফেসর ডাঃ ফরহাদ হালিম ডোনার, বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, বিএনপির কেন্দ্রীয় সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেবী নাজনীন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক প্রকৌশলী আফজাল হোসেন সবুজ, তথ্য ও গবেষণা বিষয়ক সহ সম্পাদক সাংবাদিক কাদের গনি চৌধুরী, সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন সরকার, বিএনপির কেন্দ্রীয় নেতা ফরহাদ হোসেন আজাদ, বিলকিস ইসলাম জিয়াউর রহমান ফাউন্ডেশনের ড. আব্দুল করিম,ডাঃ আব্দুস সালাম,ডাঃ পারভেজ, সাংবাদিক আতিক রুমন, বিএনপি নেতা রেজানুল হক, আব্দুল গফুর প্রমুখ।

শীতবস্ত্র বিতরণপূর্ব এক সমাবেশে বক্তারা বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে কোন ফরমায়েশী রায় দেশের মানুষ মেনে নেবেনা।
তারা বলেন, মিথ্যা মামলা দিয়ে খালেদা জিয়াকে শুধু হয়রানিই করা হচ্ছে না ফরমায়েশি সাজা দেয়ারও চেষ্টা করা হচ্ছে। আদালতের রায়ের আগেই সরকারের মন্ত্রীরা বলে দিচ্ছেন খালেদা জিয়াকে জেলে যেতে হবে। এতেই বুঝা যায় একটা ফরমায়েশি রায় হতে যাচ্ছে।

বক্তারা বলেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখতে নানা ষড়যন্ত্র হচ্ছে। দেশব্যাপী বিএনপির হাজার হাজার নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতার করা হচ্ছে। নেতা-কর্মীদের গুম, খুন করে ভয় দেখানো হচ্ছে। কারণ বিএনপি নির্বাচনে এলে আওয়ামী লীগের ভরাডুবি হবে। যত ধরনের কারচুপি, কারসাজি করা যায়, তারই চেষ্টা করে যাচ্ছে।

বক্তারা বলেন, আমরা চাই শান্তিপূর্ণ একটি নির্বাচন হউক। যেন জনগণ সুষ্ঠুভাবে ভোট দিতে পারে। এজন্য নির্বাচনের আগেই সংসদ ভেঙে দিয়ে প্রধানমন্ত্রীকে ক্ষমতা ছেড়ে নির্বাচনকালীন সহায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে হবে। সব দলের জন্য সমান সুযোগ সৃষ্টির জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। দেশে ২০১৪ সালের মতো নির্বাচন হতে দেয়া হবে না।