অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

আসাদ পংপংকে জিজ্ঞাসাবাদের জন্য ১৪ দিনের রিমান্ডে নিয়েছে মালয়েশিয়ান পুলিশ

1
.

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে বাজে মন্তব্য করায় মালয়েশিয়ায় গ্রেফতার হওয়া প্রবাসী বাংলাদেশী যুবক ও ঢেফসবুকের আলোচিত আসাদুজ্জামান আসাদ ওরফে আসাদ পংপংকে জিজ্ঞাসাবাদের জন্য ১৪ দিনের রিমান্ডে নিয়েছে সেখানকার পুলিশ।

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে গ্রেপ্তার দেখিয়ে বুধবার আসাদ পংপংকে আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হলে আদালত ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে মঙ্গলবার রাত ১১টায় পুলিশ আসাদ পংপংকে তার বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। তার গ্রেপ্তারের খবরে বাংলাদেশি কমিউনিটির লোকজন আনন্দ প্রকাশ করেন।

.

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আসাদ পংপংয়ের বাড়ি বরিশাল। তিনি দীর্ঘদিন ধরেই মালয়েশিয়াপ্রবাসী। বিভিন্ন সময়েই ফেসবুক লাইভে এসে তিনি নানা বিষয়ে বিতর্কিত মন্তব্য করে থাকেন। কয়েক দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে আসাদ পংপং খালেদা জিয়া ও তারেক রহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন।

এরই প্রক্ষিতে বিএনপির মালয়েশিয়া শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ মামুন বিন আবদুল মান্নান বাদী হয়ে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) আইনে কেপং থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে আসাদ পংপংকে গ্রেফতার করে পুলিশ।

১ টি মন্তব্য
  1. MD Samim বলেছেন

    Kiray.pong.pong.kottar.bacha.ab.tara.kya.hoga.ray.pong.pong.kottar.bacha