অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

৪র্থ বিয়ে করেই ফেঁসে গেলেন রনজিত…!

0
.

মেহেরপুর পল্লীতে বহু বিবাহের খেসারত হিসেবে পুরুষাঙ্গ হারিয়েছেন এক পুরুষ। চতুর্থবার বিয়ে করা মেনে নিতে না পেরে স্বামী রনজিত হোসেনের (৪৭) পুরুষাঙ্গ কেটে দিয়েছে তারই ২য় স্ত্রী মনোয়ারা খাতুন।

শুক্রবার রাতে মেহেরপুরের গাংনী উপজেলার ভবানীপুর গ্রামের এ ঘটনায় স্বামী রনজিত বর্তমানে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গাংনী থানা পুলিশ জানায়, রনজিতের অভিযোগের ভিত্তিতে দ্বিতীয় স্ত্রী মনোনয়ারাকে পুলিশ আটক করে হেফাজতে নিয়েছে।

রনজিতের মেয়ে বিউটি খাতুন জানান, তৃতীয় স্ত্রী মারা যাওয়ার পর তিন মাস আগে আরেকটি অর্থাৎ চতুর্থ বিয়ে করেন রনজিত। আর এ বিয়ের পর থেকেই বাড়িতে থাকতেন না তিনি।

জানা যায়, ঘটনার দিন রাতে ভবানীপুরের নিজ বাড়িতে গেলে দ্বিতীয় স্ত্রী মনোয়ারা খাতুন কৌশলে ধারালো অস্ত্র দিয়ে স্বামীর গোপনাঙ্গ কর্তন করে। পরে তার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শরিফুল ইসলাম জানান, রনজিতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রনজিত সাংবাদিকদের বলেন, ‘এমন কিছু হতে পারে আশঙ্কায় বাড়ি ফিরতাম না। কিন্তু কিছুদিন থেকে ভালো ভালো কথা বলে ভুলিয়ে ভালিয়ে আমাকে বাড়িতে ডেকে নিয়ে এমন ঘটনা ঘটিয়েছে।’ খবর ইউএনবি।