অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীতে ১৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৩, ট্রাক জব্দ

0
.

চট্টগ্রাম মহানগরের নিমতলা বিশ্বরোড এলাকায় অভিযান চালিয়ে ১৮ হাজার ২২৫ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।  এ সময় একটি ট্রাকও জব্দ করা হয়।

আজ সোমবার (২১ জানুয়ারি) ভোরে এ অভিযান চালায় র‌্যাব সদস্যরা।

আটককৃতরা হলেন-মো. মোজাম্মেল (৩০), মো. আবদুর রহিম (৪০) ও নুর ইসলাম (২৮)।

র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,

গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে পন্য পরিবহণের আড়ালে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে টেকনাফ হতে ঢাকার দিকে যাচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার রাত সাড়ে ১০টার দিকে র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন নিমতলা বিশ্বরোডস্থ করাতী মাঝির গলির বিপরীত পার্শ্বে মেসার্স আমিনুল ইসলাম ষ্টোর নামীয় দোকানের সামনে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে।  এ সময় টেকনাফ থেকে আসা ঢাকাগামী একটি ট্রাকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে ট্রাকে থাকা মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়িটিকে রাস্তার পাশে থামিয়ে ৩ জন ব্যক্তি গাড়ি থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের ধরে ফেলে। পরে তাদের স্বীকারোক্তিতে ট্রাকে তল্লাশী করে এর ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১৮,২২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ৩জনকে গ্রেফতার করা হয় এবং ট্রাকটি জব্দ করা হয়।