অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

মিতু ও তার দুই বন্ধুসহ ৬ জনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনায় মামলা

0
.

স্ত্রীর উপর অভিমান করে চট্টগ্রামে তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার ঘটনায় আটক স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজ শুক্রবার বিকালে সিএমপির চান্দগাঁও থানায় মামলাটি দায়ের করেন নিহত আকাশের মা জোবেদা খানম।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বশর মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চান্দগাঁও আবাসিক এলাকার বাসিন্দা ডা. মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। ইতোমধ্যে আটক আকাশের স্ত্রী মিতুকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে আজ আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

.

উল্লেখ্য-গতকাল বৃহস্পতিবার ভোরে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার ভাড়াবাসায় নিজের শরীরে ইনসুলিন ইনজেকশন পুশ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. মোস্তফা মোরশেদ আকাশ (৩৩)।

মৃত্যুর আগে তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের স্ত্রী মিতুর সঙ্গে অন্য পুরুষের অন্তরঙ্গ ছবি ও চ্যাটের স্ক্রিনশট পোস্ট করে তাতে সুইসাইট নোট লিখে তার মতু্যর জন্য স্ত্রী ও শশুর শাশুড়িকে দায়ী করেন।

এরপর গত (বৃহস্পতিবার) রাতসিাড়ে ১১টার দিকে নগরীর নন্দনকাননে কাউন্টার টেরোরিজম ইউনিট একটি বাসায় অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে আটক করে।