অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সূবর্নচরে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী ধর্ষণ, দুই ধর্ষক গ্রেফতার

0
.

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর সূবর্নচর উপজেলায় পূর্বচরবাটা ইউনিয়নে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী(১৩)নামে এক শিক্ষার্থীকে গণধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে এধর্ষনের ঘটনায় ওই ভিকটিমের বড় ভাই নিরব থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেছেন।

এর আগে,বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের দক্ষিন চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে এধর্ষনের ঘটনাটি ঘটে।
গ্রেপ্তারকৃতরা হলেন,ওই উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিন চরমজিদ গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে ইস্রাফিল আজাদ স্বপন (২৩) ও একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম (২২)।

থানা সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে ভিকটিমের মা হাতিয়া যাওয়ার সময় বাড়ি থেকে এগিয়ে দেওয়ার জন্য বুড়ার দোকানের কাছে যায়। পরে সে বাড়ি ফেরার পথে অটোসিএনজি চালক স্বপন ভিকটিমকে তার গাড়ীতে উঠতে বলে। সে বলে তার কাছে ভাড়ার টাকা নাই আমি উঠবো না। স্বপন ভিকটিমকে বলে গাড়ী ভাড়া লাগবে না আমি তোকে তোর বাড়ি পৌছিয়ে দিয়ে আসবো। এই বলে ভিকটিমকে নিয়ে স্বপন অটো করে নিয়ে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে ওই ইউনিয়নের দক্ষিন চরমজিদ গ্রামের শাহজাহানের বাড়ির পাশে নির্জন স্থানে নিয়ে আসে।

সেখানে নিজাম নামে আরোও একজন অপেক্ষা করে। পরে রাতে স্বপন ও নিজাম দুজন মিলে ভিকটিমকে গণধর্ষণ করে। শুক্রবার সকালে ভিকটিম বাড়ীতে এসে তার পরিবারকে ধর্ষনের বিষয়টি জানায়। পরে ভিকটিমের বড় ভাই নিরব শুক্রবার রাতে স্বপন ও নিজামকে আসামী করে চরজব্বর থানায় একটি ধর্ষনের মামলা দায়ের করেন।

চরজব্বর থানার (ওসি) তদন্ত ইব্রাহিম খলিল ধর্ষনের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ধর্ষনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২জনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে শনিবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে মেডিকেল পরীক্ষা করা হয়েছে।