অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ডা. আকাশের স্ত্রী মিতু ৩ দিনের রিমান্ডে

0
.

চট্টগ্রামে তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের আত্মহত্যার প্ররোচনা মামলায় গ্রেফতার তার স্ত্রী তানজিলা হক চৌধুরীকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

আজ সোমবার (৪ ফেব্রুয়ারী) দুপুরে চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট আল ইমরান তার রিমাণ্ড মঞ্জুর করেন।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান বলেন, ‘তানজিলা হক চৌধুরী মিতুকে সাত দিনের রিমান্ড চেয়ে গত শনিবার আদালতে আবেদন করা হয়েছিল। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য নগরীর চান্দগাঁও থানা এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাসা থেকে গত ৩১ জনিুয়ারী বৃহস্পতিবার সকালে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের লাশ উদ্ধার করে পুলিশ। ডা. আকাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের অ্যানেস্থেসিয়া বিভাগে চিকিৎসা কর্মকর্তা ছিলেন। তিনি চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার মৃত আবদুস সবুরের ছেলে।

মৃত্যুর আগে ডা. আকাশ তার ফেসবুক আইডিতে স্ত্রীর পরকিয়া এবং একাধিক যুবকের সাথে অনৈতিক সম্পর্কের বিষয়ে স্ট্যাটাস ও ছবি পোষ্ট করে আত্মহত্যার কথা লিখে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই গ্রেফতার হন তার স্ত্রী তানজিলা হক মিতু।

পর দিন শুক্রবার বিকালে তানজিলা হক চৌধুরী মিতুসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। সিএমপির চান্দগাঁও থানায় মামলাটি দায়ের করেন নিহত আকাশের মা জোবেদা খানম।

এ বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান জানান, ডা. আকাশের আত্মহত্যায় স্ত্রী মিতুর প্ররোচনা খতিয়ে দেখা হচ্ছে। আকাশ তার পোস্টে মিতুর যেসব ছেলেবন্ধুর নাম বলে গেছেন, তাদের বিষয়েও পুলিশ তদন্ত করবে।

*আকাশের স্ত্রী মিতুর ৭ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ