অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাসা থেকে ইয়াবা উদ্ধারের মামলায় এসআই খন্দকার সাইফকে কারাগারে প্রেরণ

0
.

ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় চট্টগ্রামের বাকলিয়া থানার খন্দকার সাইফ নামে এক সাব ইন্সপেক্টরকে (এসআই) কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ বুধবার (৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার জাহানের আদালত তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে সকালে খন্দকার সাইফ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন জানিয়েছিল।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন,সিএমপির বাকলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) খন্দকার সাইফ এর বাসা থেকে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় দায়ের হওয়া মামলায় আজ আদালতে আত্মসমর্পন করলে আদালত তার জামিনের আবেদন না মঞ্জুর করে খন্দকার সাইফকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানাগেছে বাকলিয়া থানার এসআই খন্দকার সাইফ ইতোপূর্বে উচ্চ আদালত থেকে জামিনে এসে পালাতক ছিলেন।

উল্লেখ্য- এসআই খন্দকার সাইফ বাকলিয়া থানার চাকতাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ থাকাকালে ইয়াবা ব্যবসার সাথে জড়িয়ে পড়ে।  ২০১৮ সালের ৩০ জুলাই রাতে র‌্যাবের একটি টিম তার বাকলিয়া হাফেজনগর এলাকায় ভাড়া বাসায় অভিযান চালিয়ে ১৪ হাজার ১০০ পিস ইয়াবা উদ্ধার করে।

এসময় তার বাসা থেকে ইয়াবা বিক্রির নগদ ২ লাখ ৩১ হাজার ৬৩০ টাকা, ৪টি মোবাইল ফোন, ৩টি ট্যাব ও পুলিশের কিছু ইউনিফর্ম উদ্ধার করা হয়। এ সময় বাসা থেকে নাজিম উদ্দিন মিল্লাত (৩০) নামে খন্দকার সাইফু এর এক সহযোগীকে আটক করে র‌্যাব।

র‌্যাবের অভিযানের সময় ওই বাসায় ছিলেন না এসআই খন্দকার সাইফ। তখন তিনি থানায় ডিউটিরত ছিলেন। পরে অসুস্থতার কথা বলে থানা থেকে হাসপাতালে যাওয়ার সময় পালিয়ে যান তিনি