‘অভদ্র প্রেম’ ভিডিওতে সমালোচনার ঝড়ে কুপোকাত সালমান মুক্তাদির

0
ব্রেকিং নিউজ
  • *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

                    *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

.

ভালোবাসা দিবসকে সামনে রেখে জনপ্রিয় ইউটিউব তারকা সালমান মুক্তাদির ‘অভদ্র প্রেম’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। আর গতকাল সেটি ‘সালমান দ্য ব্রাউন ফিশ’ চ্যানেলে প্রকাশিত হয়েছে। এরপর থেকেই অন্তর্জালে বিভিন্ন শ্রেণী-পেশার দর্শক-শ্রোতাদের তুমুল সমালোচনা ও অভিযোগের মুখে পড়েছেন এ তরুণ।

৯ ফেব্রুয়ারি সালমানের ইউটিউবে প্রকাশ হওয়ার পর ভিডিওটি দেখেছেন প্রায় চার লাখের মতো। কিন্তু এ ভিডিওতে ডিজলাইক পড়েছে ৬৪ হাজার আর লাইক পড়েছে মাত্র ১৭ হাজার। এ ছাড়া মন্তব্যের ঘরে ১২ হাজারেরও বেশি মানুষ মন্তব্য করেছেন।

সেখানে গানটির বিভিন্ন দিক নিয়ে তুমুল সমালোচনা করেছেন গানটির দর্শকেরা। ‘অশ্লীলতা’র অভিযোগ তুলে সালমান মুক্তাদিরকে গালিগালাজও করেছেন অনেকে। একইসাথে চলছে কুরুচিকর ভাষায় মন্তব্য।

রিয়া আক্তার লাবনী নামের একজন মন্তব্যে লিখেছেন, “বাঙালি হয়ে তুমি এইটা কি বানালে। ডিসলাইক। আনসাবস্ক্রাইব দুটোই করে দিলাম। বেয়াদব।”

ওয়াক্কাস আহমেদ লিখেছেন, “আমার মতো কে কে ডিসলাইক করতে এসেছেন?”

সালমানের পক্ষেও অবস্থান নিয়েছেন কেউ কেউ। রিগ্যান খান নামের একজন লিখেছেন, “এই চ্যানেলে অশিক্ষিত মূর্খদের ঠাঁই নেই। যারা অশিক্ষিত মূর্খ আছেন তারা আনসাবস্ক্রাইব করে তাড়াতাড়ি বের হয়ে যান।”

এর আগে ৬ ফেব্রুয়ারি সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে “অভদ্র প্রেম” গানটির টিজার প্রকাশের পর থেকেই বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা চলছে।

কোন মন্তব্য নেই