অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ধর্ষণে শ্যালিকা অন্তঃসত্ত্বা, লম্পট দুলাভাই গ্রেফতার

0
.

শামসুদ্দোহা।জেলার বিশ্বনাথ উপজেলায় ১৪ বছরের শ্যালিকাকে ধর্ষণ করে অন্তঃসত্ত্বা করার অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তার রাসেল মিয়া (২৫) উপজেলার পুরান সৎপুর গ্রামের ইছদ্দর আলীর ছেলে।

ধর্ষণের শিকার হওয়া ওই কিশোরীর মা বাদী হয়ে বিশ্বনাথ থানায় অভিযোগ দায়ের করলে রবিবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে, প্রায় ২ বছর পূর্বে নিজ গ্রামের বাসিন্দা রহিমা বেগমকে বিয়ে করে অটোরিকশাচালক রাসেল মিয়া। বিয়ের প্রায় বছর খানেক পর তাদের ঘরে জন্ম নেয় একটি কন্যা সন্তান। একই গ্রামে শ্বশুর বাড়ি হওয়ার সুবাদে প্রতিদিন সেখানে যাতায়াত করে রাসেল। এদিকে শ্বশুর প্রতিবন্ধী হওয়ায শাশুড়ি প্রতিদিন গ্রামের বিভিন্ন বাড়িতে গিয়ে দিনমজুরের কাজ করেন।

এই সুযোগটি নিয়ে রাসেল তার ১৪ বছরের শ্যালিকাকে জোরপূর্বক ধর্ষণ করতে থাকে। একপর্যায়ে ওই কিশোরী প্রায় ৪ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়লে ঘটনাটি লোকমুখে এলাকার সর্বত্র ছড়িয়ে পড়ে।

স্থানীয় মাতব্বরা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করলে তা জানতে পারে থানা পুলিশ। এরপর রবিবার রাতে অভিযুক্ত রাসেল মিয়া ও তার শ্যালিকাকে থানায় ডেকে আনে পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পায় পুলিশ। পরে ভিকটিম কিশোরীর মা থানায় অভিযোগ দিলে অভিযুক্ত রাসেল মিয়াকে গ্রেফতার করা হয়।

রবিবার রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর সংশোধনী ৯ (ক) ধারায় থানায় মামলা রেকর্ড করা হয়।

মামলা দায়ের ও অভিযুক্ত রাসেল মিয়াকে গ্রেফতারের কথা সত্যতা নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। – ইউএনবি