বদরুল আনোয়ারকে নগর বিএনপির অভিনন্দন

0
.

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত ঐক্য পরিষদের প্রার্থী এডভোকেট এ এস এম বদরুল আনোয়ার সভাপতি নির্বাচিত হওয়ায় চট্টগ্রাম মহানগর বিএনপির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

সোমবার  (১১ফেব্রুয়ারী)  বিকালে কোর্ট বিল্ডিং আইনজীবী শাপলা ভবন চত্তরে চট্টগ্রাম মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ানের নেতৃত্বে শুভেচ্ছা জানান দলের নেতারা।

এই সময় আবু সুফিয়ান বলেন, বর্তমানে দেশে আইনের শাসন অনুপস্থিত। জালিয়াতির নির্বাচনের মাধ্যমে রাষ্ট্র ক্ষমতা দখলখারী সরকার আদালতকে ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের একের এক কারাগারে পাটাচ্ছে। বিএনপির নিরীহ নেতাকর্মীরা মিথ্যা মামলায় হয়রানীর স্বীকার হচ্ছে। দেশের ক্রান্তিকালে বিএনপির সমর্থিত আইনজীবীদের এই বিজয় নেতাকর্মীদের অনপ্রাণিত করবে। তিনি বদরুল আনোয়ার সহ নির্বাচিত অন্যান্ন সদস্যদের অভিনন্দন জানিয়ে ভবিষ্যতে তাদের সাহসী ভূমিকার আশা ব্যক্ত করেন। এড. বদরুল আনোয়ার তার বক্তব্যে তাকে নির্বাচিত করায় সন্মানিত ভোটার ও দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইসকান্দর মির্জা, আনোয়ার হোসেন লিপু, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ ইয়াকুব চৌধুরী, বিএনপি নেতা এডভোকেট এফ এ সেলিম, নুর মোহাম্মদ, আকবর খান, এম এ হামিদ দিদার, নগর যুবদলের সহ সভাপতি মোঃ আবদুল করিম, ম হামিদ, সহ প্রচার সম্পাদক মাহবুবুর রহমান, গুলজার হোসেন, মহসিন কবির আপেল, মোঃ আলী, শাহ আলম প্রমূখ।

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন