সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৩

0
ব্রেকিং নিউজ
  • *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

                    *প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা করবেন ব্যারিস্টার সুমন

.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী শিশুসহ ৩ জনের মত্যু হয়েছে। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার ভাটিয়ারী, সীতাকুণ্ড বাইপাস ও জোড়াআমতল এলাকায় এসব দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, তবুরা খাতুন (৮৫),জয়শ্রী (৫) ও দিলিপ দত্ত (৪০)।

পুলিশ জানায়, মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে ভাটিয়ারীতে কাভার্ডভ্যানের চাপায় তবুরা খাতুন (৮৫) নামের এক বৃদ্ধ মহিলার মৃত্যু হয়েছে।  নিহত তবরা খাতুন ভাটিয়ারী এলাকার নুরুল আলম সওদাগরের স্ত্রী।

স্থানীয়রা জানাযায়, ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার সময় ভাটিয়ারী এলাকায় রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আংশ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের আত্নীয় মোহাম্মদ একরাম হোসেন। এ বিষয়ে জানতে চাইলে বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আহসান হাবিব জানান, সন্ধ্যায় কাভার্ডভ্যানের চাপায় এক বৃদ্ধ গুরুত্বর আহত হয় তাকে হাসপাতালে প্রেরন করা হয়। কাভার্টভ্যানটি আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে সীতাকুণ্ডে বাইপাস এলাকায় রাস্তা পার হওয়ার সময় কাভার্ডভ্যানের ধাক্কায় জয়শ্রী (৫) নামের এক শিশু নিহত হয়েছে। বিকাল ৫ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত জয়শ্রী উপজেলার উত্তর বাঁশবাড়ীয়া এলাকার মিন্টু কুমার নাথের মেয়ে। জানা যায়, মা-বাবার সাথে রাস্তা পার হওয়ার সময় শিশু জয়শ্রী মায়ের হাত ছেড়ে হঠাৎ দৌড় দেয়। এসময় দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়, ঘটনাস্থলে সে নিহত হয়। হাইওয়ে পুলিশের সার্জেন্ট আল আমিন দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যানটি (চট্টমেট্রো-চ-১১২৫৪২) বটতল এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে গাড়ি রেখে পালিয়ে যায়। পরে গাড়িটি সীতাকুণ্ড থানায় নিয়ে আসি।

এছাড়া বিকালে লরির ধাক্কায় এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়।তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৩ টার সময় উপজেলার জোরআমতল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম দিলিপ দত্ত (৪০)। সে গোপালগঞ্জের কোটালিপাড়ার দিঘলিয়া গ্রামের বকুল দত্তের পুত্র। আহত যুবক বেলাল (৪০) তার বাড়ি শীতলপুরের বগুলাবাজার।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, মোটর সাইকেলযোগে যাওয়ার সময় ঢাকামূখী একটি লরি তাদের ধাক্কা দিলে দুইজনই ছিটকে পড়ে রাস্তায়, এসময় অপর আরেকটি ট্রাক দিলিপ দত্তকে চাপা দিলে ঘটনাস্থলে সে নিহত হয়। খবর পেয়ে বার আউলিয়া হাইওয়ে থানা ও কুমিরা হাইওয়ে ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। জানা যায়, নিহত দিলিপ ও আহত বেলাল দুইজন ব্যাবসায়ীক পার্টনার। তারা শিপ ইয়ার্ডে স্ক্রাপের ব্যবসার সাথে জড়িত। তারা একটি শিপ ইয়ার্ডে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। নিহতের বাড়ি গোপালগঞ্জ হলেও তিনি চট্টগ্রাম শহরে বসবাস করতেন।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মাহবুবুর রহমান বলেন, মোটর সাইকেল আরোহীকে একটি লরি পেছন থেকে ধাক্কা দেয় অপর আরেকটি ট্রাক চাপা দিলে একজন নিহত হয় অপর একজন আহত হয়। আহতকে হাসপাতালে প্রেরণ করি। নিহতের লাশ ফাঁড়িতে নিয়ে যায়। ঘাতক লরি আটক করা যায়নি। দূূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আহসান হাবিব।

কোন মন্তব্য নেই