অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

ফটিকছড়িতে ভালোবাসা দিবসে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে খুন হল শিমুল!

0
.

জেলার ফটিকছড়িতে প্রেম করার অপরাধে শিমুল মহাজন নামে এক যুবককে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলার ভুজপুর থানায় হত্যা মামলা দায়ের করেছে নিহতের স্বজনরা। পুলিশ ঘটনার সাথে জড়িত নিহত শিমুলের প্রেমিকা প্রিয়াংকার পিতা সন্তোষ কুমার দে কে গ্রেফতার করেছে।

উপজেলার ভুজপুর থানার দাঁতমারা ইউনিয়নের কার্তিকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিমুল মহাজন একই এলাকার জনৈক মৃত অনিল মহাজনের পুত্র।

ভুজপুর থানার ওসি শেখ আবদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

স্থানীয় সুত্রে জানা যায়, মৃত অনিল মহাজনের ছেলে শিমুল মহাজনের সাথে একই এলাকার রনধীর দের বাড়ীর সন্তোষ কুমার দে এর কন্যা প্রিয়াংকা রানী দে এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। প্রায় সময় প্রিয়াংকার সাথে শিমুল মহাজন গোপনে দেখা করতেন। গত ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবসের দিন শিমুল তার প্রেমিকা প্রিয়াংকার সাথে দেখা করতে গেলে কয়েকজন যুবক তাকে আটক করে। প্রায় ৩ দিন ধরে বেঁধে রেখে তার উপর অমানুষিক নির্যাতন চালায় বলে অভিযোগ করেন নিহতের স্বজনরা।

এদিকে তাকে খুঁজে না পেয়ে ভূজপুর থানায় নিখোঁজ ডায়রী করেন তার পরিবার। থানায় জিডি করার খবর পেয়ে প্রিয়াংকার পরিবার শিমুল মহাজনকে থানায় সোপর্দ করে। পরে থানা থেকে শিমুল মহাজনের পরিবার শিমুলকে বাড়ী নিয়ে গেলে গতকাল ১৬ ফেব্রুয়ারি রাতে তার মৃত্যু হয়।

সংবাদ পেয়ে ভুজপুর থানার পুলিশ শিমুলের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।