অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সেপটিক ট্যাংকের ভেতর থেকে মাওলানার গলিত লাশ উদ্ধার

0
.

কক্সবাজারের উখিয়ায় সেপটিক ট্যাংকের ভেতর থেকে মাওলানা শফিকুল ইসলাম (২৬) নামে এক রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১২টার দিকে কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরের ক্যাম্প-১ এর আমবাগান এলাকার একটি সেপটিক ট্যাংকের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

তিনি উখিয়ার কুতুপালং লম্বাশিয়া রোহিঙ্গা শরণার্থী শিবিরের ক্যাম্প-১ এর আই ব্লকের বাসিন্দা লোকমান হাকিমের ছেলে। নিহত শফিকুল শিবিরের একটি মসজিদের ইমাম ছিলেন।

পুলিশ জানায়, গত ২১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে মাওলানা শফিকুল ইসলাম নিখোঁজ ছিলেন। তার বড় ভাই বাদী হয়ে উখিয়া থানায় অপহরণ মামলা করে। পরে পুলিশ অভিযান চালিয়ে সন্দেহভাজন চার রোহিঙ্গাকে আটক করে। এরমধ্যে দুইজন আদালতে স্বীকারোক্তি দিয়েছে। পুলিশ বিভিন্ন সূত্র ধরে, কুতুপালং রোহিঙ্গা শরণার্থী শিবিরের ক্যাম্প-১ এর আম বাগানের সেপটিক ট্যাংকের ভেতর থেকে অনেকটা গলিত লাশটি উদ্ধার করে।

এ প্রসঙ্গে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার বলেন, ‘এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’