ফ্রেন্ডস ফর লাইফ এর বর্ষপূর্তি অনুষ্ঠানে ডাঃ শাহাদাত 

0
ব্রেকিং নিউজ
  •                                                                                                                                    
.

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “ফ্রেন্ডস ফর লাইফ” এর বর্ষপূর্তি অনুষ্ঠান আজ (১০ মার্চ) রবিবার সকাল নগরীর পাহাড়তলীস্থ একটি কমিউনিটি সেন্টারে অনু্িষ্ঠত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন বলেন, তরুণরাই এদেশের ভবিষ্যত। তাদের হাতেই এই রাষ্ট্রের আগামীর মালিকানা। তরুণরা চাইলে এই সমাজকে পাল্টে দিতে সবচেয়ে বেশি ভূমিকা রাখতে পারে। সকল সামাজিক আন্দোলনে তাদের ভূমিকা অগ্রগন্য। ১৯৫২ থেকে ১৯৭১ ও ৯০ এর স্বৈরাচার বিরোধী সহ সকল আন্দোলন সংগ্রামে তরুণ সমাজের ভূমিকা ছিলো সবচেয়ে বেশি। এরা অন্যায়ের কাছে মাথানত করেনা কখনো। তাই সমাজ ও রাষ্ট্রের সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে তরুণ সমাজকেই রুখে দাঁড়াতে হবে। এজন্য সুশিক্ষিত ও স্বশিক্ষিত হওয়ার কোন বিকল্প নেই।

সংগঠনের সভাপতি সুহাইল মাহমুদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সমাজসেবক শামসুল হক, নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, চকবাজার থানা বিএনপি নেতা নূর হোসেন, নিজাম উদ্দিন, ছাত্রদলের সৌরভ প্রিয় পাল, শাহাদাত হোসেন নাবিল।

এছাড়া উক্ত সংগঠনের আরো উপস্থিত ছিলেন, জহির চৌধুরী, আদিল, হাবিবুর রহমান, মোঃ কাইয়ুম, অয়ন, আনিকা, লিজা, মুক্তা, সুবর্ণা, রিয়াদ প্রমুখ।

কোন মন্তব্য নেই