অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রিহ্যাব ফেয়ার উপলক্ষ্যে নগরীতে সাইকেল র‌্যালীর উদ্বোধন

0
.

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ উপলক্ষ্যে নগরীতে সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। আজ ১৩ মার্চ বুধবার সকাল ১০টায় এম এ আজিজ স্টেডিয়াম চত্বরে সাইকেল র‌্যালীর উদ্বোধন করেন-দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহেদ মালেক।

রিহ্যাব আয়োজিত এই সাইকেল র‌্যালীতে শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন।

সাইকেল র্যালীর উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব ওয়াহেদ মালেক গৃহায়ণ শিল্পের পাশাপাশি এধরণের পরিবেশবান্ধব উদ্যোগকে স্বাগত জানান। তিনি আসন্ন রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর সফলতা কামনা করেন।

এই সাইকেল র‌্যালীটি চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। একই সাথে চট্টগ্রামবাসীকে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর আমন্ত্রণমূলক লিফলেট বন্টন করা হয়।

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট জনাব কামাল মাহমুদ, রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান জনাব আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটি, রিহ্যাব এর চেয়ারম্যান মোঃ শাকিল কামাল চৌধুরী, রিহ্যাব এর পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) ইঞ্জিনিয়ার মোঃ দিদারুল হক চৌধুরী, রিহ্যাব এর পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান মাহবুব সোবহান জালাল তানভীর, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য রেজাউল করিম, নাজিম উদ্দিন, মোরশেদুল হাসান রিজিওনাল সদস্য ইঞ্জিনিয়ার নিজাম উদ্দিন।