প্রধানমন্ত্রীকে কুটুক্তি, ফুটবলের নারী কর্মকতার বিচার চেয়ে চট্টগ্রামে বিক্ষোভ

0
ব্রেকিং নিউজ
  •                                                                                                                                    
.

সংবাদ সম্মেলন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে  আপত্তিকর বক্তব্য দেয়ায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন কর্মকর্তা মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে জেলা ও বিভাগীয় পর্যায়ে আলাদাভাবে মামলা দায়ের করা হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন চট্টগ্রামের সিটি মেয়র ও বিসিবি সহসভাপতি আ জ ম নাছির উদ্দিন।

আজ বৃহস্পতিবার বিকালে এম এ আজিজ স্টেডিয়ামে চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন ও চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশন আয়োজিত এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র একথা বলেন।

মেয়র মাহফুজা আক্তার কিরণের এহেন আচরণে ইন্ধনদাতাদেরকেও আইনের আওতায় আনা হবে বলে ঘোষণা দিয়েছেন।

তিনি আরো বলেন, মাহফুজা আক্তার কিরণের মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির মাধ্যমে চরম অসদাচরণ করেছেন, যা ক্ষমার অযোগ্য। আমরা শুধু চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন বা বিভাগীয় ফুটবল এসোসিয়েশন নয়, তার বিরুদ্ধে প্রতিটি বিভাগে মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হবে। নেপথ্যে থেকে তাকে যারা মদদ দিচ্ছে তাদেরকে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার ব্যবস্থা নেয়া হবে।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে মাহফুজা আক্তার কিরণের কুশ পুত্তলিকা দাহ করা হয়।

এসময় সাইফ পাওয়ার টেক সত্ত্বাধিকারী রুহুল আমিন তরফদার, সিরাজুদ্দিন মো. আলমগীর, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ আলী আব্বাস, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, অনুপ বিশ্বাস, গিয়াস উদ্দিন, মো ইউসুফ, দিদারুল আলম মাসুম, ব্রাদার্স ইউনিয়ন পরিচালক ওয়াহিদুল আলম শিমুল, দিদারুল ইসলামসহ শতাধিক ক্রীড়া সংগঠক উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই