সীতাকুণ্ডে ৫ লক্ষ টাকার চোরাই কাঠসহ ৩ পাচারকারী আটক

0
ব্রেকিং নিউজ
  •                 
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ডে চোরাই কাঠসহ ৩ পাচারকারীকে আটক করেছে ফৌজদারহাট বিট চেক ষ্টেশনের চট্টগ্রাম উত্তর বন বিভাগ।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশনের সামনে কাঠ বোঝায় এই মিনি কাভার্ড ভ্যান আটক করে বন কর্মকতারা। এতে অনুমানিক ৫লক্ষ টাকার চোরাই কাঠ ছিল বলে জানায় বন কর্মকতারা।

জানা যায়, চট্টগ্রাম শহর থেকে চোরাই কাঠ বোঝায় করে ঢাকার উদ্যেশে যাচ্ছিল ঢাকা মেট্রো ড ১৪-৭৪৩০ মিনি কভার্ডভ্যানটি। গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম উত্তর বন বিভগের বিভাগীয় বন কর্মকতা বখতিয়ার নূর সিদ্দিকী এর নির্দেশে ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশন কর্মকর্তা আরিফুল ইসলামসহ অন্যান্য কর্মকতারা কাঠ বোঝাই মিনি কাভার্ড ভ্যানটি মাদামবিবির হাট থামানোর সংকেত দিলে গাড়ি চালক সংকেত অমান্য করিয়া ঢাকার অভিমুখে দ্রুতবেগে কার্ভাড ভ্যানটি চালাইতে থাকে। বন বিভাগের কর্মকর্তরা গাড়িটির পিছনে কার ও মটর সাইকেল যোগে ধাওয়া করে। এক পর্যায়ে উপজেলার শীতলপুর বগুলা বাজার এলাকায় গতিরোধ করে গাড়ি চালকসহ তিন পাচারকারিকে আটক করে।

ফৌজদারহাট বিট-কাম-চেক ষ্টেশন কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, কাঠগুলো রাউজান মেসার্স এস.এন. টিম্বার ট্রেডার্স থেকে ঢাকায় পাচার হচ্ছিল। কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়েছে। এই বিষয়ে বন আইনে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

কোন মন্তব্য নেই