অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে শনিবার যাচ্ছেন ভিপি নুরুল হক

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে আমাগীকাল গণভবনে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। শুক্রবার সন্ধ্যায় তিনি গণমাধ্যমকে জানান, প্রধানমন্ত্রী আমাদের আমন্ত্রণ জানিয়েছেন। আমাদের যাওয়া উচিত। আমি বলেছিলাম, আমরা সবার সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব গণভবনে যাবো কি-না? এখন সবাই সম্মতি দিয়েছে। আমরা আগামীকাল গণভবনে যাচ্ছি।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে বিজয়ীদের গণভবনে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার নবনির্বাচিতদের এ আমন্ত্রণ জানানো হয়। আগামীকাল শনিবার বিকেল ৪টায় নবনির্বাচিত নেতাদের সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী।

এর আগে দুপুরে রাজু ভাস্কর্যে অনশনরত শিক্ষার্থীদের দেখতে এসে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর বলেন, আমি আন্দোলনকারী ভাই-বোনদের সঙ্গে কথা বলে এবং যারা এ নির্বাচনে অংশ নিয়েছে তাদের সঙ্গে কথা বলে ফাইনাল ডিসিশন নেবো। কারণ তারা যদি সম্মতি না দেয় তাহলে তো আমি যেতে পারবো না। আশা করি, তারা হয়তো সম্মতি দেবে।

তিনি বলেন, আমি যখন এ ক্যাম্পাসে ছাত্র সংগঠনের নামধারী কিছু সন্ত্রাসী দ্বারা বারবার আক্রান্ত হয়েছি তখন কিন্তু আমার এসব ভাই বোনেরা পাশে ছিল। তাই তারা চাইলেই আমি গণভবনে যাবো।