অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

সীতাকুণ্ডে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
জেলার সীতাকুণ্ডে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী। তার নাম শাহ আলম (৪৫)।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) সকালে উপজেলার কদমরসুলস্থ কেশবপুর গ্রামের শরীয়তউল্লাহ মিস্ত্রির বাড়িতে  সিলিং এর সাথে ঝুলানো অবস্থায় লাশটি উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসীরা জানায়, পটিয়ার চরলইক্ষ্যা গ্রামের শাহ আলম সীতাকুণ্ডের কদম রসুল এলাকা থেকে বিয়ে করে পরিবার নিয়ে বসবাস করছে। সংসারে শাহ আলমের মায়ের সাথে বনিবনা হতো না স্ত্রী ঝর্ণা বেগমের সাথে।  এসব নিয়ে প্রায় প্রতিদিনই সংসারে ঝগড়া-বিবাদ লেগে থাকতো।  বেশ কয়েকবার গ্রাম্য বিচার শালিশ ও হয়েছে।

গতকাল সোমবার (১৮ মার্চ) শাহ আলম তার মাকে গ্রামের বাড়ি পটিয়ার চরলক্ষ্যাতে রেখে আসে। রাতে কদমরসুল বাড়িতে এসে সবাই ঘুমিয়ে পড়লে সে ঘরের সিলিং এর সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্য করে। সকাল ৬টা দিকে স্ত্রী রুমে গিয়ে দেখতে পান তার স্বামী সিলিং এর সাথে ঝুলে আছে।

বিষয়টি তিনি এলাকার স্থানীয় ইউপি সদস্য জহিরুল আলমকে জানালে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

এব্যাপারে জানতে চাইলে ইউপি সদস্য জহিরুল আলম বলেন, শাহ আলমের স্ত্রীর সাথে তার মায়ের নিয়মিত ঝগড়া বিবাদ চলতো, আমি বেশ কয়েকবার শালিশ বিচারও করেছি। শাহ আলম মানসিক টেনশন থেকে আত্মহত্যা করতে পারে।

সীতাকুণ্ড থানার এসআই নাছির বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে ঝুলন্তবস্থায় লাশটি উদ্ধার করি এবং চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করি। ময়না তদন্ত শেষে বুঝা যাবে এটি আত্মহত্যা না হত্যা। শাহ আলমের ঘরে দুই ছেলে এক মেয়ে রয়েছে।