অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কাল চট্টগ্রামে প্রথমবারের মত অনুষ্ঠিত হচ্ছে ‘মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা

0
14513664_1682829038702593_724749331_o
প্রথমবারের মতো অনুষ্ঠিত ‘মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেছেন চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহমেদ।

বন্দরনগরী চট্টগ্রামে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে লাইফস্টাইল শো ও শরীর গঠনমুলক প্রতিযোগিতা ‘মিস্টার এন্ড মিস হ্যামার স্ট্রেংথ প্রতিযোগিতা-২০১৬’। আগামীকাল (২৮ সেপ্টেম্বর) বুধবার সন্ধ্যা ৭টায় নগরীর জামালখান সড়কস্থ রীমা কনভেনশন সেন্টারে এ অনুষ্ঠানের চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে।

চট্টগ্রামের বৃহত্তম ব্র্যান্ড জিম হ্যামার স্ট্রেংথ ফিটনেস সেন্টার নিজেদের সদস্যদের নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করেছে।

অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতির জানাতে আজ মঙ্গলবার দুপুরে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

নগরীর ষোলশহরস্থ একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে হ্যামার স্ট্রেংথ ফিটনেস সেন্টার’র চেয়ারম্যান সৈয়দ রুম্মান আহমেদ জানান, হ্যামার স্ট্রেংথ জিমে শরীর চর্চার মাধ্যমে নিজেদের শরীর গঠন ও স্মার্টনেস ফিরিয়ে এনে নিজেকে একজন সুস্থ ও সুন্দর মানুষ হিসেবে তৈরি করেছেন এমন অর্ধশত তরুন-তরুনী এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

এই প্রতিযোগিতায় মোট ৭টি ক্যাটাগরিতে ৭ জন বিজয়ীকে পুরস্কৃত করা হবে বলে জানান।

তিনি জানান, প্রথমবারের মত আয়োজিত এ প্রতিযোগিতা আমাদের সেন্টারে যারা শরীর গঠন করেছে তাদের নিয়ে আয়োজন হলেও আগামী বছর থেকে আমরা নিয়মিত এই আয়োজন সবার জন্য উন্মুক্ত রাখবো।

প্রতিযোগিতার ৭টি হলো-মিস্টার হ্যামার স্ট্রেংথ-২০১৬, মিস হ্যামার স্ট্রেংথ-২০১৬, মিস্টার হ্যান্ডসাম-২০১৬, মিস ফটোজেনিক-২০১৬, বেস্ট স্মাইল- ২০১৬, মিস্টার বিগেস্ট ওয়েট লুজার-২০১৬, মিস বিগেস্ট ওয়েট লুজার-২০১৬।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন, বিশিষ্ট টেলিভিশন উপস্থাপিকা ও মডেল শারমিন লাকী, টিভি উপস্থাপিকা পারিহা লিমা, চট্টগ্রামের দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার আহমেদ নেওয়াজ, বডি বিল্ডার ও সাবেক ‘মিস্টার বাংলাদেশ’ হিটম্যান হার্ট।

এই প্রতিযোগিতায় স্পন্সর ও সহযোগিতায় থাকছে- দৈনিক আজাদী, এস এ টিভি, এইচএসএটি কন্টেইনার ইয়ার্ড, সেরি মেচান ট্রাভেলস লিঃ, এসএআরবি ইন্টেরিয়র, ম্যানহুড, এলভিয়ন ফার্মাসিউটিক্যালস, ভিনয় ফ্যশন, কিচেন হোম, মামিয়া মিনারেল ওয়াটার, বেলপেপার রেস্টুরেন্ট, গ্রেভি ডাইন রেস্টুরেন্ট, আফগান রেস্টুরেন্ট, হাবিব তাজকিরাজ, হ্যালো ওয়ার্ল্ড, ডিটুআর, ইরান্তে, মোস্তফা হাকিম সিমেন্ট।

মুল প্রতিযোগিতা অনুষ্ঠান ছাড়াও অন্যান্য আয়োজনের মধ্যে থাকবে-অংশগ্রহনকারী প্রতিযোগিদের র‌্যাম্প ওয়াক, সেলিব্রেটি র‌্যাম্প ওয়াক, মিউজিক, ডান্স এবং ডিজে। প্রতিযোগিতায় দর্শকদের জন্য টিকেটের মুল্য রাখা হয়েছে সাধারণ ৩০০/- (ডিনারসহ) এবং ভিআইপি ৫০০/-(ডিনারসহ) ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন-হাবিব তাজকিরাজ’এর পরিচালক এম.জে.কে মুহি, হেমার স্ট্রেংথ এর আবুল মনসুর, শাহেদ হোসেন, উপস্থাপিকা আফ্রি সেলিনা, কোরিওগ্রাফার খালেদ হোসেন সুজন প্রমুখ।