অভিযোগের তীর চেয়ারম্যান সালাউদ্দিনের দিকে

সীতাকুণ্ডে জায়গা দখল করতে রাতের আধাঁরে মাটি ফেলার সময় ট্রাক জব্দ

0
ভাটিয়ারী দখলে নেয়ার জন্য মাটি ভরাট করা হচ্ছে।  ইনসেটে জব্দ করা ট্রাক।

সীতাকুণ্ডের ভাটিয়ারীতে অন্যের জায়গা দখলে নিতে রাতে আধাঁরে মাটি ফেলে ভরাট করার অভিযোগ উঠেছে এক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।

জাতীয় সেবা সংস্থা ৯৯৯ নম্বরের ফোন পেয়ে পুলিশ মাটিসহ একটি ট্রাক জব্দ করেছে।

তবে অভিযুক্ত ছলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বিকার করেছেন।

গতকাল সোমবার (১৩ জানুয়ারী) গভীর রাতে ফৌজদার হাট পুলিশ ফাঁড়ি ট্রাকটি জব্দ করে ফাঁড়িতে নিয়ে যায় বলে জানান ফাঁড়ি ইনচার্জ মো. মোশারফ।

.

জায়গার মালিক হাজী মোহাম্মদ জামাল জানান, পার্শ্ববর্তী বাসিন্দা ছলিমপুর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন আজিজের সাথে তার ক্রয় করা জায়গায় নিয়ে বিরোধ চলে আসছে। এনিয়ে আদালতে মামলা চলা অবস্থায় সালাউদ্দিন প্রভাব খাটিয়ে বার বার তার (জামাল) জায়গায় মাটি ফেলে ভরাট করে দখল করার চেষ্টা চালিয়ে আসছে।

গত বছরের ২০ সেপ্টেম্বর রাতে জোর করে ক্রয় করা জায়গায় অনুপ্রবেশ করে নির্মাণ কাজ করার চেষ্টা করলে তিনি বাধা দেন। এতে তাকে হত্যার হুমকি দেয়া হয় বলে তিনি ২৪ সেপ্টেম্বর সীতাকুণ্ড থানায় লিখিতভাবে অভিযোগ করেন।

এদিকে গতকাল সোমবার রাতে আবারও একইভাবে ট্রাকভর্তি মাটি নিয়ে উক্ত জায়গায় ভরাট করতে গেলে জামালের সন্তানরা মাটিভর্তি একটি ট্রাক আটক করে ৯৯৯ ফোন করে সহযোগিতা চায়। তাৎক্ষনিক পুলিশ গিয়ে ট্রাকটি আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে জানতে চাইলে ভাটিয়ারী ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন পাঠক ডট নিউজকে বলেন, এই জায়গা নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছে। ইতোমধ্যে অনেকবার থানায় ও স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করা হয়েছিল। এ নিয়ে মামলাও চলছে। দুই পক্ষই প্রভাবশালী। আজ সকালে আমি শুনেছি ঔই জায়গায় মাটি ফেলার সময় রাতে পুলিশ একটি ট্রাক জব্দ করেছে।

এদিকে জব্দ করা ট্রাকটি তার নয় এবং তিনি মাটি ভরাট করছেন না বলে দাবী করেছেন  স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ। তিনি পাঠক ডট নিউজকে বলেন, আমার কি মাথা খারাপ হয়েছে ? আমি কেন মাটি ফেলবো। যে ট্রাক জব্দ হয়েছে তা আমার নয়। হয়তো মহাসড়কের কাজের বাড়তি মাটি সড়ক জনপদের পক্ষ থেকে ফেলা হচ্ছে। তারা আমার জায়গাও এক ট্রাক মাটি ফেলেছে।

কোন মন্তব্য নেই