অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাসাভাড়া দিতে না পারায় গৃহবধূকে ‘গণধর্ষণ’: জমিদার গ্রেফতার

0
.

রাজধানীর আশুলিয়ায় বাসাভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে গার্মেন্টস শ্রমিক এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রধান অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে পুলিশ গ্রেপ্তার করলেও বাকিরা পলাতক রয়েছে।

পুলিশের দেওয়া তথ্য মতে, গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। গতকাল বুধবার ভুক্তভোগী নারী থানায় মামলা দায়ের করেছেন।

ধর্ষণের শিকার ওই গৃহবধূর অভিযোগ, তিনি মো. কালামের বাড়ির একটি কক্ষে ভাড়া থেকে ডিইপিজেডের একটি পোশাক কারাখানায় কাজ করেন। গতকাল রাতে পরিবহন চালক স্বামী ও তিনি নিজ কক্ষেই ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম ও তার পাঁচ সঙ্গী বাসায় আসেন। এ সময় তারা ডিসেম্বর মাসের ২ হাজার টাকা বকেয়া ভাড়া চান।

ওই গৃহবধূর অভিযোগ, কারখানায় তাদের বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান। কিন্তু মালিক কালামের দুই সহযোগী তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। পরে জোরপূর্বক তার স্বর্ণের চেইন, চুরি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয় তারা।

ভুক্তভোগী ওই নারী আরও জানান, এরপর তিনজন তার হাত-পা চেপে ধরে ও বাড়ির মালিক তাকে ধর্ষণ করে। এর পর বাকি তিনজন ধর্ষণ করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা বলেন, ‘বাসাভাড়া দিতে না পারায় স্বামী আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রধান আসামি কালামকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’