এবার কুষ্টিয়ায় হোমিও চিকিৎসককে কুপিয়ে হত্যা

0
ছবিঃ কুপিয়ে হত্যার ঘটনাস্থল

এবার কুষ্টিয়ায় হোমিও চিকিৎসককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। চিকিৎসকের নাম সানোয়ার হোসেন(৩৫)। আজ (শুক্রবার) সকাল ১০টার দিকে শহরের বটতল শিশির মাঠ এলাকায় তাকে হত্যা হরা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছে।  এছাড়া এ ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের একজন সহকারী অধ্যাপক সাইফুজ্জামান গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে বলে বলে জানা গেছে। নিহত সানোয়ার হোসেন কুষ্টিয়া শহরের পুর্ব মজমপুর এলাকার মৃত মীর বজলুর রহমানের ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, নিহতের মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। তবে কারা ও কেন এই হামলা চালিয়েছে সে বিষয়েও তিনি কোনও ধারণা দিতে পারেননি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুষ্টিয়ার পুলিশ সুপার পলয় চিশিম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সানোয়ার হোসেন ও সাইফুজ্জামান মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহরের দিকে যাচ্ছিলেন। তারা শহরের অদূরে বিআরবি ক্যাবল কারখানার পাশে বটতৈল বাজার সংলগ্ন শিশির মাঠ এলাকায় পৌঁছলে দুর্বৃত্তরা তাদের গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চিকিৎসক সানোয়ার রহমানের মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান। এসময় সাইফুজ্জামানকে আহত অবস্থায় প্রথমে কুষ্টিয়া সদর হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। কুষ্টিয়া সদর হাসপাতালের চিকিৎসকরা বলেন, ইবি শিক্ষক সাইফুজ্জামানের জন্য চার সদস্যের একটি মেডিক্যাল টিম গঠন করা হয়েছে। তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন ইবির উপাচার্য অধ্যাপক ড. আবদুল হাকিম সরকার।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন