অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

কোতয়ালী মহিলা দলের উদ্যোগে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন ডা. শাহাদাত

0

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা শাহাদাত হোসেন বলেছেন, মানবতা ও মানবিকতা না থাকলে মানুষ হওয়া যায় না। রাজনীতির উদ্দেশ্য হচ্ছে জনগণের সেবা করা এবং মানুষের কল্যাণ ময়য হয় এমন কাজ করা। সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মানুষের পাশে দাঁড়ানোই হচ্ছে মানবিকতা ও মানব সেবা। তাই আত্মমানবতার সেবায় আমাদের সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

তিনি আজ (৩১শে জানুয়ারী) শুক্রবার দুপুরে নগরীর কাজীর দেওড়ী সমাদর কমিউনিটি সেন্টারে কোতোয়ালি থানা মহিলা দল আয়োজিত গরীব, অসহায় -দুস্থ মহিলাদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

কোতোয়ালি থানা মহিলা দলের সভানেত্রী রেজিয়া বেগম বুলুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মনোয়ারা বাবুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহিলা দলের ভারপ্রাপ্ত সভানেত্রী ফাতেমা বাদশা সাধারণ সম্পাদিকা জেলী চৌধুরী, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর বিএনপির সদস্য রাশেদ চৌধুরী, নগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা গুলজার বেগম, মহিলা দল নেত্রী আফরোজা বেগম জলি, আসমা বেগম, ফেরদৌস আরা, ওয়ার্ড মহিলা দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মর্জিনা বেগম, ফিরোজা বেগম, শাহীন আখতার, কামরুল কামাল, আখি সুলতানা, জাহানারা বেগম বেবি, রোজি বেগম, কোহিনুর বেগম, রোশন আরা প্রমুখ মহিলা দল নেত্রী।