উত্তর পতেঙ্গায় দরিদ্রদের মাঝে যুবদল নেতার শীত বস্ত্রবিতরণ

0
.

আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে ৪০ নং উত্তর পতেঙ্গা ওয়ার্ড কাউন্সিলর বিএনপির মনোনয়ন প্রত্যাশী চট্টগ্রাম মহানগর যুবদল নেতা ইকবাল হোসেনের উদ্যোগে পতেঙ্গা থানা বিএনপি কার্যালয়ে গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

গতকাল শনিবার এই শীত বস্ত্র বিতরণকালে নগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন বলেন, ‘হারবে শীত জিতবে মানবতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৪০ নং উত্তর পতেঙ্গা ওয়ার্ডবাসীর পাশে থেকে উন্নয়নের জন্য কাজ করে যাবো। চাঁদাবাজী, দখলমুক্ত, পরিচ্ছন্ন হেলদী পতেঙ্গা ওয়ার্ড গড়তে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবো।

শীত বস্ত্র বিতরণের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মজিবুল হক, পতেঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহাবুদ্দিন, পতেঙ্গা থানা বিএনপির সহ-সভাপতি আবু জাফর, মোঃ লোকমান কন্ট্রাকটর, মোঃ ছাবের, নগর যুবদলের সহ সভাপতি মনিরুল হাসান, থানা বিএনপির যুগ্ম সম্পাদক আবদুল হাকিম, মোঃ সেলিম, থানা বিএনপির প্রচার সম্পাদক মোঃ গিয়াস, পতেঙ্গা থানা জাসাস সভাপতি মোঃ শফি, নগর যুবদলের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মোঃ ইকবাল, নগর যুবদলের সহসম্পাদক ইয়াছিন আজাদ, মাষ্টার ফজলুল হক, পতেঙ্গা থানা যুবদল নেতা মোঃ হোসেন, জাহেদ ইউছুপ, মোঃ শাহাজাহান প্রমুখ। সূত্রঃ প্রেসবিজ্ঞপ্তি

কোন মন্তব্য নেই