গুলিবিদ্ধ একজন চমেকে ভর্তি

বাঁশখালীতে অধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ ও গোলাগুলি

0
.

চট্টগ্রামের বাঁশখালীতে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বৈলছড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এতে গুলিবিদ্ধ একজনকে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৈলছড়ি ইউনিয়নের পূর্ব বৈলছড়ি এলাকার মনছুর ও সমশুল বাহিনীর মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে আসছে। এরই জেরে মঙ্গলবার সন্ধ্যা ৬টায় বৈলছড়ি নজুমুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠের দক্ষিণ পার্শ্বে মনছুর বাহিনীর লোকজন প্রতিপক্ষ সমশুল আলমের বড় ভাই নুরুল ইসলামের ছেলে মো. দেলোয়ারকে একা পেয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়।

এ সময় মনছুর বাহিনীর লোকজন তাকে এলোপাতাড়ি গুলি করে ও দা দিয়ে পায়ের রগ কেটে দেয় বলে জানান দেলোয়ারের মা ফাতেমা বেগম। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে গুরুতর আহত দেলোয়ারকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

এদিকে, ঘটনার পরপর বৈলছড়ি বাজার এলাকার সব দোকানপাট বন্ধ করে দেন ব্যবসায়ীরা। এ সময় প্রধান সড়কে যান চলাচলেও বিঘ্ন ঘটে।

এ ব্যাপারে বাঁশখালী থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই