সীতাকুণ্ডে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর মামলায় যুবক আটক

0
.

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ডের ভাটিয়ারীতে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় মো.মুজিবুর রহমান জয় (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সকালে শ্লীলতাহানির শিকার ওই শিক্ষার্থীর দায়েরকরা মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত যুবক উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের তেলীপাড়ার ৫নং ওয়ার্ডের কাশেম সাহেবের বাড়ির মো.জাফর আহাম্মদের পুত্র।

ইভটিজার জয়কে সহযোগিতাকারী অপর আরেক আসামি বিলকিস আক্তার পলি নামের অপর এক নারীকে ও পুলিশ গ্রেফতারের চেষ্টা করছে বলে জানান মডেল থানার ওসি(ইন্টেলিজেন্ট)সুমন বনিক।

থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, উপজেলার ভাটিয়ারী তেলীপাড়া এলাকার কলেজ পড়ুয়া ওই কলেজ ছাত্রীকে বিভিন্ন সময় কলেজে যাওয়ার আসা ও বাড়ি থেকে বের হলে বিলকিস আক্তার পলির সহযোগিতায় নানা ভাবে ঐ শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করে যুবক জয়।

গত ৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে নিজ বাসায় যাওয়ার পথে উক্ত কলেজ ছাত্রীকে জোর পূর্বক পথ রোধ করে জয়। এরপর সহযোগীতায়কারী নারী বিলকিস আক্তারসহ ওই কলেজ ছাত্রীর হাত ধরে টানাটানি করে একটি বসতঘরে প্রবেশ করানোর চেষ্টা চালায়। এ সময় তার চিৎকার শুরু করলে পাশ্ববর্তী লোকজন এসে তাকে উদ্ধার করেন।

বুধবার সকালে সে থানায় গিয়ে নিজে বাদী হয়ে জয় এবং সহযোগীতাকারী বিলকিস আক্তারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে মামলাটি দায়ের করেন। এরপর পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে অভিযান চালিয়ে অভিযুক্ত এক আসামী জয়কে গ্রেফতার করেন।

এ বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ফিরোজ হোসেন মোল্লা বলেন,‘ এক কলেজ শিক্ষার্থীর দায়ের করা মামলায় অভিযুক্ত এক আসামীকে গ্রেফতার করেছি হয়েছি,বাকি আসামীকে ধরার চেষ্টা করা হচ্ছে।

কোন মন্তব্য নেই