চট্টগ্রাম মহানগরীর যেসব এলাকায় আজ শুক্রবার বিদ্যুৎ থাকবে না

0
.

চট্টগ্রাম মহানগরীর বেশকিছু গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকায় আজ শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিদ্যুৎ থাকবে না। সকাল ৬টা থেকে বেলা ১১টা পর্যন্ত এসব এলাকা বিদ্যুৎবিহীন থাকবে।

পিডিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য বলা হয়েছে।

বার্ষিক মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের পাওয়ার গ্রিড কোম্পানির দেওয়া এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয় ওই বিজ্ঞপ্তিতে।

সকাল ৬টা থেকে বেলা ১১টা পর্যন্ত যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে—

খুলশী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন সকল ১১ কেভি ফিডার তথা চক্ষু হাসপাতাল, ইউএসটিসি, বিটিবি, মতিঝর্ণা, ম্যাজিস্ট্রেট কলোনী, আমীন সেন্টার, টাইগারপাস, হাইওয়ে প্লাজা, নেভী, রেলওয়ে আবাসিক এলাকা, সিটি কর্পোরেশন আবাসিক এলাকা, মামু ভাগিনার মাজার খুলশী, ঝাউতলা, নাসিরাবাদ প্রপার্টিজ, গরিবুল্লাহ শাহ আবাসিক এলাকা, ডেবারপাড়, জিইসি মোড় (আংশিক), আমবাগান, আলফালাহ গলি, জাকির হোসেন বাই লেইন, আকবর শাহ, আবদুল হামিদ সড়ক, পাহাড়িকা সিএনজি, এবং তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

জালালাবাদ ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন ফিডার নং- ১ ও 8 তথা নাসিরাবাদ হাউজিং সোসাইটি, রোড নং ১, ২, ৩, ৪, ৫, ৬, হিলভিউ হাউজিং সোসাইটি, অংকুর স্কুল, মিমি আবাসিক এলাকা, সানন্দা আবাসিক এলাকা, আদর্শ পাড়া, কসমোপলিটন, মেয়র গলি, চশমা পাহাড় ২নং গেইট, শেখ ফরিদ মাকের্ট, ষোলশহর রেলস্টেশন, এলজিইডি ভবন এলাকাসমূহে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

জালালাবাদ ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিডার নং- ০২, ১৬,১৭,১৮,১৯ তথা বেবী সুপার মার্কেট, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, চাঁনমারী রোড, বাঘঘোনা, পোড়া কলোনি, আরিফিন নগর, কুঞ্জছায়া, টেক্সটাইল গেইট, বাংলাবাজার, চৌধুরী নগর, চন্দ্র নগর, রহমান নগর, হিলভিউ, বার্মা কলোনি, আলী নগর ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ।

জালালাবাদ ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ফিডার নং ০৩, ০৭, ১০, ১২, ১৩, ১৪ ও ১৫ এর আওতাধীন এলাকার গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহ বদ্ধ থাকবে।

জালালাবাদ ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন সকল ৩৩ কেভি ফিডার তথা সালেহ স্টিল ও বায়েজিদ স্টিলের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

স্টেডিয়াম ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন সকল ১১ কেভি ফিডর তথা চকবাজার, চট্টেশ্বরী রোড, জুবিলি রোড, রহমতগঞ্জ, মেহেদীবাগ, ব্যাটারী গলি, চেরাগী পাহাড়, জামালখান, এমএ আজিজ স্টেডিয়াম, আসকার দীঘির পাড়, গোয়ালপাড়া ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মাদারবাড়ি ৩৩/১১ উপকেন্দ্রের আওতাধীন সকল ১১ কেভি ফিডারের রিয়াজউদ্দিন বাজার, চৈতন্য গলি, স্টেশন রোড, রেল স্টেশন, কালীবাড়ির মোড়, নালাপাড়া, সদরঘাট রোড সম্পূর্ণ, মাঝিরঘাট, কামাল গেইট, দারোগাহাট রোড, পূর্ব মাদারবাড়ী,পশ্চিম মাদারবাড়ী, ডিটি রোড, দেওয়ানহাট মোড়, পাঠানটুলী, নাজিরপুল, মতিয়ারপুল, ধনিয়ালাপাড়া, সুপারিওয়ালা পাড়াসহ, কদমতলী পশ্চিম মাদারবাড়ী, ডিটি লেইন, যুগিচাঁদ মসজিদ, মেহের আলীর চা দোকান সংলগ্ন এলাকা, মোগলটুলী ও পাঠানটুলী, কমার্স কলেজ রোড ও আশপাশের এলাকা এবং ওয়াসার সকল পাম্প ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিক্রয় ও বিতরণ বিভাগ পাহাড়তলী, বিউবো, চট্টগ্রাম দপ্তরের আওতাধীন ১১ কেভি খুলশী-১০ নং ফিডারের আওতাধীন মনছুরাবাদ ও তৎসংলগ্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে এবং বিক্রয় ও বিতরণ বিভাগ-পাহাড়তলীর আওতাধীন অন্যান্য এলাকায় চক্রাকারে লোডশেডিং থাকবে।

বিএসআরএম ১৩২ কেভি উপকেন্দ্রে বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।

কোন মন্তব্য নেই