অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

হালিশহরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ খুনের অভিযোগ, আটক ৩

0
.

চট্টগ্রাম মহানগরীর হালিশহর এলাকায় প্রতিপক্ষের হামলায় অরুণ কুমার শীল নামে ৭০ বছর বয়সী একবৃদ্ধ নিহত হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ বুধবার সকালে উত্তর হালিশহরের নাথ পাড়ায় এ ঘটনা ঘটেছে।

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশীদের হামলায় অরুণ কুমার শীলের মৃত্যু হয়েছে বলে স্বজনরা দাবী করলেও পুলিশ বলছে হামলা ঘটনা ঘটেছে তবে অরুণ শীলের মৃত্যু হত্যা কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। কারণ তার শরীরে আঘাতে কোন চিহ্ন পাওয়া যায়নি।

হালিশহর থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলাম পাঠক ডট নিউজকে জানান, জমি নিয়ে প্রতিবেশী সাধন কুমার শীলের পরিবারের সঙ্গে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল বলে স্থানীয়রা জানিয়েছে। পরিবারের দাবী হামলার সময় অরুণ কুমার শীলের মৃত্যু হয়েছে। তবে আমরা তার শরীরে আঘাতে কোন চিহ্ন বা আলামত পাওয়া যায়নি। শুনেছি তিনি বিভিন্ন রোগে আক্রান্ত হয়েছে।

অভিযোগের ভিক্তিতে এ ঘটনায় সাধন কুমার, যীশু শীল ও দীপন শীল নামে ৩ পুলিশ আটক করেছে।

ওসি আরো বলেন, ওই দুই পরিবারের মধ্যে জমি নিয়ে একাধিক মামলা রয়েছে। মঙ্গলবার এক মামলায় সাধনদের বিপক্ষে আদালতে অভিযোগ গঠন হয়। এর জের ধরে আজ সকালে অরুণ শীলের বাড়িতে হামলা করে প্রতিপক্ষের লোকজন। তাদের লাঠির আঘাতেই অরুণ নিহত হয়েছেন বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন।

হালিশহর থানা পুলিশ জানায়, মারধর কারণে অরুন শীলের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করলেও ময়নাতদন্ত প্রতিবেদন পেলে আমরা নিশ্চিত করে বলতে পারব।