পটিয়া হোমিও চিকিৎসকসহ ২ জনের আত্মহত্যা

0
হোমিও চিকিৎসক সজল খাস্তগীর

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

জেলার পটিয়া উপজেলার পৃথক ঘটনায় দুইজনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। তারা হলেন- হোমিও চিকিৎসক সজল খাস্তগীর (৫০) ও সুমন সর্দ্দার (৩৫)।

পুলিশ জানায়, বুধবার সকাল ১০ টা দিকে পৌরসদরের আদালত রোড খাস্তগীর পাড়া এলাকার সজল খাস্তগীর (৫০) নামের এক হোমিওপ্যাথিক ডাক্তার আত্মহত্যা করেছে। তার নিজের চেম্বার থেকে ফাঁসির দড়িতে ঝুলানোবস্থায় থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত সজল পৌরসদরের ২নং ওয়ার্ড এলাকার খাস্তগীর পাড়ার মৃত প্রভাত খাস্তগীরের পুত্র।

পটিয়া থানার এস.আই. মুক্তার জানান, কি কারণে এই চিকিৎসক আত্মহত্যা করেছে তার পরিবার জানাতে পারেনি। লাশ ময়নাতদন্ত ছাড়া দাহ করার জন্য পরিবার থেকে পুলিশের কাছে আবেদন করা হয়েছে বলে এস আই মোক্তার জানান।

এদিকে উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নে সুমন সর্দ্দার (৩৫) নামের এক মানসিক রোগি আত্মহত্যা করেছে। সেই পটিয়া উপজেলা জঙ্গলখাইন ইউনিয়নের নাইখাইন গ্রামের মৃত চিত্ত সর্দ্দারের পুত্র।

গতকাল মঙ্গলবার দিনগত রাতে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

পটিয়া থানার এস.আই জাহাঙ্গীর জানান, প্রতিদিনের ন্যায় নিহত সুমন সর্দ্দার তার মায়ের সাথে ঘুমাতে যায়। রাত ১২ টার দিকে ঘুমানোর ঘরে ছেলেকে দেখতে না পেয়ে এদিক-ওদিক খোঁজাখুঁজি করলে তার বাড়ীর পাশে পুকুর পাড়ের একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় একটি লাশ দেখতে পায়।

তিনি আরো জানান, সুমন সর্দ্দার দীর্ঘদিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কোন মন্তব্য নেই