অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিলেন ডা. শাহাদাত

0
.

বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী নিয়ে উৎসবমুখর পরিবেশে নির্বাচন কমিশনে মনোনয়ন ফরম জমা দিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ও নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।

আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ২টায় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামানের কাছে মনোনয়ন ফরম জমা দেন বলে জানান মহানগর বিএনপি সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী।

তিনি বলেন, দুপুরে দলীয় কার্যালয়ে বিপুল সংখ্য নেতাকর্মী জড়ো হয়। সেখান থেকে লাভলেইন নির্বাচন কমিশনারে আঞ্চলিক কার্যালয়ে গিয়ে মনোনয়ন পত্র জমা দেয়া হয়। তবে নির্বাচন কমিশনের বাধ্যবাধকতার কারণে ডা. শাহদাত হোসেনের সাথে কয়েকজন নেতা শুধু কমিশন কার্যালয়ে গিয়েছিলেন। বাকি বিপুল সংখ্যক নেতাকর্মী তখন রাস্তায় অপেক্ষা করেন।

মনোনয়নপত্র জমাদান শেষে তিনি সাংবাদিকদের বলেন, মেয়র নির্বাচিত হলে চট্টগ্রাম নগরীকে ঢেলে সাজানো হবে। জলাবদ্ধতামুক্ত, পরিচ্ছন্ন, হেলদী সিটি, গ্রীণসিটি ও পর্যটন নগরীতে পরিণত করার জন্য আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে। আমার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে চট্টগ্রামকে বিশ্বের অন্যতম নগরীতে পরিণত করবো। জনবান্ধব সাম্যের শহর হিসেবে গড়ে তুলবো।

এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বিএনপির উপদেষ্টা সাংবাদিক জাহিদুল করিম কচিসহ বিএনপি দলীয় নেতাকর্মীরা ও সমর্থক।