যুবলীগ নেতার বিরুদ্ধে ফেসবুকে লিখে ফেঁসে গেলেন বয়োবৃদ্ধ আদালত খান

0

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সামাজিক যোগাযোগ মাধ্যমে সীতাকুণ্ড পৌরসভার যুবলীগের এক নেতা  সম্পর্কে মিথ্যা ও সম্মানহানিকর পোষ্ট করার অভিযোগে মো. আদালত খান (৬১) নামে একজন গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারী) বিকাল ৫টায় উপজেলার এয়াকুবনগর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সীতাকুণ্ড পৌরসভার শেখপাড়া এয়াকুবনগর গ্রামের মৃত আমিনুল হকের ছেলে।

মামলার বাদী শেখপাড়া ওবাইদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও যুবলীগ নেতা বদিউল আলম জসিম জানান, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘আদালত খান’ নামে আইডি থেকে আমার ব্যক্তিবর্গ সম্পর্কে অশ্লীল মিথ্যা ও সম্মানহানিকর পোষ্ট করায় তার বিরুদ্ধে গত ২০ ফেব্রুয়ারী সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করি। ইতোপূর্বে আদালত খান ও তার ছেলে আমার বিরুদ্ধে ওই ধরনের কুরুচিপূর্ণ পোস্ট করায় দুই মাস জেল হাজতে ছিল। জেল থেকে জামিনে এসে আবারও একই কায়দায় আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের হয়রানী মুলক পোস্ট দিতে থাকে।

বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার এসআই মো. মামুন জানান, আদালত খানের নামে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এক ব্যক্তি মামলা করায় তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্থানীয় এক ব্যক্তির নামে কটাক্ষমূলক ও অনৈতিক বিভিন্ন পোষ্ট দিয়ে অপ-প্রচার করতেন। আটক আদালত খানের মোবাইল জব্দ করা হয়েছে এবং মোবাইলে এ ধরনের পোস্টের কিছু আলামত পাওয়া যায়।

কোন মন্তব্য নেই