অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

রাজশাহীতে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ছয়জন নিহত

0
.

বিয়ের অনুষ্ঠানের দাওয়াত খেতে গিয়ে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাদিরপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুইজন নারী, দুইজন শিশু ও দুইজন পুরুষ রয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনায় ঘটে। ওই প্রাইভেটকারের চালকসহ মোট আটজন ছিল।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর দেবিশিংপাড়া এলাকার মোশাবেব আলী (৪০) তার স্ত্রী হোসনে আরা (৩৫), চাঁপাইনবাবগঞ্জ চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া বেগম (৩০)। এছাড়া চার মাসের শিশু আদিব আল হাসান। মহানগরীর মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, শনিবার দুপুরে প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-খ- ১১-৩২৬০) রাজশাহী থেকে ছেড়ে গোদাগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলো। পথে গোদাগাড়ীর কাদিরপুর এলাকায় পৌঁছানোর পর সেটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। আর গোদাগাড়ী থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। গুরুতর আহত এক শিশুসহ পাঁচজনকে রামেক হাসপাতালে পাঠায়। রামেক হাসপাতালে পৌঁছানোর পর এক নারী ও শিশুর মৃত্যু হয়। আহত অপর তিনজনকে গুরুতর অবস্থায় রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া তিনজনের মরদেহ ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।