অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নির্দ্বিধায় পুলিশের কাছে আসবেন, হাসিমুখে সেবা নিয়ে যাবেন-আইজিপি

0
.

রাঙামাটি জেলা প্রতিনিধিঃ

বাংলাদেশ পুলিশের প্রধান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, মুজিববর্ষে পুলিশের অঙ্গীকার,”পুলিশ হবে জনতার”। তিনি বলেন, আমরা জনগণের পুলিশ হতে চাই, আপনাদের পুলিশ হতে চাই। দেশের যেকোন মানুষ পুলিশের কাছে নির্দ্বিধায় আসবেন এবং হাসিমুখে সেবা নিয়ে যাবেন।

তিনি আজ বুধবার রাঙামাটির সুখী নীলগঞ্জস্থ নতুন পুলিশ লাইন মাঠে বার্ষিক পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ শেষে প্রদত্ত বক্তব্যে আইজিপি এসব কথা বলেন।

এসময় রাঙামাটি পুলিশ সুপার আলমগীর কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী মিসেস হাবিবা জাবেদ, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক. ৩০৫ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মাইনুর রহমান এসইউপি পিএসসি, রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ ও রাঙামাটি জেলার সরকারী বেসরকারি কর্মকর্তা ও অন্যান্য পদবীর পুলিশ ও পরিবারবর্গ এবং এলাকার হেডম্যান কারবারীগণ।

.

আইজিপি জাবেদ পাটোয়ারী আরো বলেন, বাংলাদেশ পুলিশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাসের প্রতি জিরো টলারেন্স নীতি গ্রহণ করে দেশ থেকে এসব নির্মুলে অক্লান্তভাবে কাজ করে যাচ্ছে। আমাদের প্রতিটি সহকর্মী বাংলাদেশ থেকে মাদক, জঙ্গীবাদ ও সন্ত্রাস নির্মূলে দৃঢ় প্রতিজ্ঞ।

এর আগে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সালাম গ্রহণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ এই কর্তা।