১২ টি বছর আমরা শুধু সরকারের জুলম নির্যাতন সহ্য করেছি- বক্কর

0
.

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেছেন, আগামী ২৯ মার্চ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে সকল ভেদাবেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির প্রতীক ধানের শীষ’কে বিজয় করতে হবে। এই কাজ আমাদের জন্য অনেক কঠিন হলেও সকল বাধাবিপত্তি অতিক্রম করে আমাদের এগিয়ে যেতেই হবে। আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে। এখন সময় শুধু সামনে এগিয়ে যাওয়ার। গত ১২ টি বছর আমরা শুধু সরকারের জুলম নির্যাতন সহ্য করেছি, ঘরে বসে মামলার পর মামলা খেয়েছি। এখন আর ঘরে থাকার সময় নাই। মামলা হামলা যাই হোক রাজপথে থাকতে হবে, জনগণকে নিয়ে ভোটকেন্দ্রে থাকতে হবে। মেয়র পদে ডাঃ শাহাদাত হোসেন ও বিএনপির সমর্থীত কাউন্সিলর প্রার্থীকে বিজয় করতে পারলে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে তরান্বিত হবে। দেশের মানুষের ভোটের অধিকার ও গণতন্ত্র পূর্ণপ্রতিষ্ঠা হবে।

তিনি ৬ মার্চ শুক্রবার চসিক নির্বাচন নিয়ে থানা ও ওয়ার্ড নেতৃন্দের ধারাবাহিক মতবিনিময় এর অংশ হিসাবে ২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের সাথে মতবিনিয়কালে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ডাঃ শাহাদাত হোসেন একজন সৎ, ব্যক্তিত্ববান, নগরবাসীর কাছে তিনি খুবই সুপরিচিত ব্যক্তিত্ব। তাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার কিছু নাই। তিনি বিএনপি তথা রাষ্ট্রীয় ষড়যন্ত্রের রায়ে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতিনিধি। আপনার প্রত্যেক ভোটারের কাছে যাবেন এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে সালাম জানাবেন। সে সাথে আমাদের মেয়র প্রার্থী ডাঃ শাহাদাত হোসেন, কাউন্সির প্রার্থী ইয়াকুব চৌধুরী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকসানা আক্তার মাধুর পক্ষে ভোট চাইবেন। ইন্শাল্লাহ বিজয় আমাদের সুনিশ্চিত হবে।

২ নং জালালবাদ ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ বেলাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মামুন আলমের পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন নগর বিএনপির সহ সভাপতি সৈয়দ আজম উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর বিএনপির সহ সভাপতি ইকবাল চৌধুরী, এস এম আবুল ফয়েজ, বিএনপির যুগ্ম সম্পাদক ইয়ছিন চৌধুরী লিটন ও বায়েজিদ থানা বিএনপির সভাপতি আবদুল্লাহ আল হারুন।

কোন মন্তব্য নেই