অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসো. এর নির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

0
.

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ১০ মার্চ ২০২০ ইংরেজি মঙ্গলবার রাতে টিসিজেএ মিলনায়তনে বিদায় সভাপতি শফিক আহমেদ সাজীবের সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক দীপংকর দাশের উপস্থাপনায় দায়িত্ব গ্রহন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে পরামর্শ মূলক বক্তব্য রাখেন, নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও বৈশাখী টেলিভিশন চট্টগ্রাম ব্যুরো প্রধান মহসিন চৌধুরী, নির্বাচন পরিচালনা কমিটির কমিশনার ও ইনডিপেনডেন্ট টেলিভিশন চট্টগ্রাম ব্যুরো প্রধান অনুপম শীল।

এছাড়াও বক্তব্য রাখেন বিদায় সাধারণ সম্পাদক শামসুল আলম বাবু ও নবনির্বাচিত সভাপতি এনামুল হক। এসময় বিদায় ও নবনির্বাচিত নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিদায় সভাপতি শফিক আহমেদ সাজীব বলেন, গত চার বছরের পথ পরিক্রমায় অনেক ভুল ভ্রান্তি হয়ে থাকতে পারে। একই সাথে টিসিজেএ-এর উন্নয়ন ও ক্যামেরাপার্সনদের পেশাগত মর্যাদা রক্ষা এবং উৎকর্ষ সাধনে সবার সাথে সমন্বয় করে যে সব ভালো উদ্যোগ গ্রহন ও বাস্তবায়ন করা হয়েছে তার সফলতা ও কৃতিত্ব সব সদস্যের। তিনি বলেন এখন থেকে কমিটিতে না থাকলেও সংগঠনের কল্যাণে সাধ্য মতো যা করার দরকার তা অবশ্যই করবো।

নবনির্বাচিত সভাপতি এনামুল হক তার বক্তব্যে বলেন, টিসিজেএ সদস্য যারা তারা সবাই একটি পরিবারের সদস্য। আমরা প্রতিটি সদস্যের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করবো। এছাড়াও টিসিজেএ -এর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রেখে সদস্যরা যাতে একত্র হয়ে পারিবারিক আবহে সময় কাটাতে পারেন সে চেষ্টা অব্যাহত থাকবে। ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্যে নতুন কমিটি দায়িত্ব গ্রহন করে এবং একই সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময়ে বিদায় জানানো হয়েছে পুরনো কমিটির নেতৃবৃন্দকে। নবনির্বাচিত ১১ সদস্যের নতুন কমিটির নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন কার্যনির্বাহী কমিটির কর্মকর্তা ও টিসিজেএ সদস্যরা।