অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী পালিত

0
.

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জম্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আজ মঙ্গলবার সকালে আন্দরকিল্লাস্থ বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ আ.জ.ম.নাছির উদ্দীন।

এই সময় উপস্থিত ছিলেন চসিক কাউন্সিলর এইচ এম সোহেল আহমদ,আবদুল কাদের, মোহাম্মদ তারেক সোলেয়মান, মোরশেদ আলম চৌধুরী, এ.এফ কবির আহমদ মানিক, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা,প্রধান প্রকৌশলী লে.কর্ণেল সোহেল আহমদ,সচিব মো: আবু শাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম,প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া,সিটি মেয়রের একান্ত সচিব আবুল হাশেম, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আফিয়া আকতার,স্পেশাল ম্যাজিষ্ট্রেট জাহানারা ফেরদৌস,আইন কর্মকর্তা জসিম উদ্দিন প্রমুখ।

এছাড়াও নগর ভবনস্থ বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরো পুষ্পস্তবক অর্পণ করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ) ও সিটি কর্পোরেশন ওয়ার্ড সচিব ফোরাম। সিবিএ সভাপতি ফরিদ আহমদ,সিনিয়র সহ-সভাপতি জাহেদুল আলম চৌধুরী, রুপন দাশ,মোহাম্মদ ইয়াসিন, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, যুগ্ম সম্পাদক বিপ্লব কুমার চৌধুরী সহ-সাধারণ সম্পাদক রতন দত্ত এবং ওর্য়াড সচিব ফোরামের পক্ষে সাধারণ সম্পাদক তারেক সুলতান, আবদুল হালিম,শওকত হোসেন ও পারভেজ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র আলহাজ¦ আ.জ.ম নাছির উদ্দীন বঙ্গবন্ধুর জম্মশত বার্ষিকী উপলক্ষে চসিক আয়োজিত খতমে কোরআন ও মিলাদ মাহফিলে অংশগ্রহন করেন। এই সময় উপস্থিত এতিম খানার শিশু-কিশোর এবং চসিক কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটেন সিটি মেয়র।