মেয়র প্রার্থী ডা. শাহাদাতের ওয়েব পোর্টাল উদ্বোধন করলেন খসরু

করোনাভাইরাস: জনসমাগম এড়াতে ওয়েব সাইটের মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালাবে বিএনপি

0
.

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি সবসময় জনগণকে সঙ্গে নিয়ে কাজ করে। বিএনপির সব চিন্তা জনগণকে নিয়ে। জনগণের সঙ্গে যোগাযোগ করার একটি গুরুত্বপূর্ণ মাধ্যম ইন্টারনেট। যেহেতু দেশের বেশিরভাগ যুবসমাজ ইন্টারনেট নির্ভর। তাই আধুনিক প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে এ ওয়েব পোর্টাল চালু করা হয়েছে। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতেও এ ওয়েব পোর্টাল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি আজ মঙ্গলবার (১৭ মার্চ) দুপুরে নগরীর নাসিমন ভবনস্থ বিএনপি দলীয় কার্যালয়ে চসিক নির্বাচনে নগর বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের https://drshadat.com এ ওয়েব পোর্টাল উদ্বোধনকালে এসব কথা বলেন।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপির রাজনীতি জনগণের আস্থার ওপর নির্ভরশীল। অন্য রাজনীতিকরা জনগণের ওপর নির্ভরশীল নয়। ওয়েবসাইট ইজ এ ডায়ালগ। এ ওয়েব সাইটের মাধ্যমে জনগণের সঙ্গে সংলাপে সুবিধা হবে। আমাদের মেসেজ হলো-খালেদা জিয়ার মুক্তি চাই, ধানের শীষে ভোট চাই।

আমীর খসরু আরো বলেন, সবচেয়ে বড়কথা জনগণকে গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেওয়া। ডা. শাহাদাত হোসেন চসিক নির্বাচনে সবচেয়ে বড় যোগ্য প্রার্থী। আমার আশা জনগণ শাহাদাত হোসেনকে ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করবে।

এসময় ডা. শাহাদাত হোসেন বলেন, করোনা প্রতিরোধে সচেতনতা বাড়াতে হবে। এজন্য প্রচারণা অভিযানটা আমরা অন্যভাবে করার চিন্তা করছি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমাদের প্রচার অভিযান। আমরা আধুনিক প্রযুক্তির মাধ্যমে মানুষের কাছে যেতে চাই। জনগণের সঙ্গে আমাদের সম্পর্ক বেড়েছে। যেখানে যাচ্ছি জনগণের জোয়ার হয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা তাদের সঙ্গে সম্পৃক্ত হবো।

তিনি বলেন, শুধু সর্দি-কাশি হলে যে করোনা ভাইরাস হবে, তা কিন্তু ঠিক নয়। যে কোনো রোগ, সেটি ভাইরাস হোক, ব্যাক্টেরিয়া হোক রোগ প্রতিরোধ না থাকলে সংক্রমণ হওয়ার ঝুঁকি বেশি। সেজন্য রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে হবে। ভিটামিন সমৃদ্ধ খাবার খেতে হবে। খাবারের মিনিমাম আধ-ঘণ্টা আগে ফল-ফ্রুট খেতে হবে।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনী প্রচারণায় জনসমাগম এড়াতে ও করোনা প্রতিরোধে এ ওয়েব পোর্টালের মাধ্যমে প্রচারণা চালানো হবে।

এসময় ছিলেন উপস্থিত বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. সুকোমল বড়ুয়া, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, উপদেষ্টা জাহাঙ্গির আলম, চাকসুর ভিপি নাজিম উদ্দিন, উত্তর জেলা বিএনপির নেতা জসিম উদ্দিন সিকদার, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, নগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, মহিলা কাউন্সিলর প্রার্থী মনোয়ারা বেগম মনি, জামালখান ওয়ার্ড কাউন্সিল প্রার্থী আবু মোহাম্মদ মহসিন চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

কোন মন্তব্য নেই