চট্টগ্রামে গাছ ও টিন চাপা পড়ে ৩ জনের মৃত্যু

0

1463809961ঘূর্ণিঝড় রোয়ানুর প্রভাবে ভারী বর্ষণে চট্টগ্রামে পৃথক ঘটনায় মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু হয়েছে। জেলার সীতাকুণ্ড উপজেলায় গাছ চাপা পড়ে মাটিচাপায় মা ও ছেলে এবং নগরীর ষোলশহর এলাকায় ঘরের টিন চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে।

সীতাকুণ্ড উপজেলার জঙ্গল ছলিমপুরের কালাপানিয়া পাহাড়ের লোকমান কলোনিতে এলাকায় শনিবার (২১ মে) সকালে ঝড়ো হাওয়ায় একটি গাছ পড়ে এর নীচে চাপা পড়ে মারা যান মা ও ছেলে। নিহতরা হলো-কলোনির বাসিন্দা রফিকের স্ত্রী কাজল বেগম (৫০) ও তার ছেলে বেলাল প্রকাশ আবু (১০)।

ফায়ার সার্ভিস চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তা মামুনুর রশীদ  জানান, পাহাড় ধসে মাটি চাপায় দু’জনের মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। খবর পেয়ে সীতাকুণ্ড ও কুমিরা স্টেশন থেকে ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, বেলা সাড়ে ১২টার দিকে ষোলশহর দুই নাম্বার গেইট এলাকায় বেলা সোয়া ১২টার দিকে একটি ঘরে টিনের চাল উঠে যায়। এসময় রাজিব (১২) নামে এক টোকাই ছেলে আম কুড়ানোর সময় টিনের চালটি উড়ে গিয়ে তাকে চাপা দেয়। েএত গুরুতর আহত রাজিবকে হাসপাতালে আনার পর চিকিৎসকরা মৃত্যু ঘোষণা করেন।

Advertisements

কোন মন্তব্য নেই

একটি মন্তব্য দিন