অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

নগরীর অসহায় দু:স্থদের মাঝে বিএনপি নেতা সুফিয়ানের খাদ্য সামগ্রী বিতরণ

0
.

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ও মহানগর বিএনপির সিঃ সহ-সভাপতি আবু সুফিয়ান বলেছেন, করোনা ভাইরাসের প্রভাবে খেটে খাওয়া মানুষজনের অর্থনৈতিক সমস্যাটা প্রকট আকার ধারণ করেছে। বাংলাদেশে বেশিরভাগ মানুষই এখন দিন আনে দিন খায়। এই বিশাল একটা অংশ কয়েকদিন ধরে কোনো আয় করতে পারছে না। সেই মানুষগুলোর জন্য যদি অবিলম্বে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা না যায় তাহলে দেশে একটা বড় রকমের বিপর্যয় দেখা দেবে। তাই দেশের এই দুর্যোগ মুহূর্তে মানবিক কারণে সমাজের বিত্তশালী মানুষকে এগিয়ে আসতে হবে।

.

তিনি বুধবার ১ এপ্রিল চট্টগ্রাম ৮ নির্বাচনী আসনের প্রতিটি ওয়ার্ডের অসহায় দুঃস্থদের জন্য খাদ্য সামগ্রী বিতরণকালে এ কথা বলেন। নগরীর এক কিলোমিটারস্থ যমুনা স্কয়ার কমিউনিটি সেন্টারে আবু সুফিয়ানের ব্যক্তিগত পক্ষ থেকে এক হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় তিনি বলেন, দেশের সাধারণ মানুষকে নিয়েই বিএনপির রাজনীতি। বর্তমানে করোনা ভাইরাসের প্রভাবে দেশের জনগণের মাঝে আতঙ্ক বিরাজ করছে। আমরা মানুষের নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষার ব্যাপারে উদ্বিগ্ন। তাই রাজনীতির উর্ধ্বে উঠে দল-মত নির্বিশেষে সবাইকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তিনি সকলকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সঠিক নিয়ম ও প্রতিরোধের উপর গুরুত্বারোপ করেন। ঘনঘন হাত ধোয়া, মাস্ক ব্যবহার ও ফ্লু প্রতিরোধের সাধারণ নিয়মাবলী অনুসরণ করতে সবাইকে আহবান জানান।

.

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, মহানগর বিএনপি’র সহ-সভাপতি মাহবুবুল আলম, নাজিম উদ্দিন আহমেদ, যুগ্ম সম্পাদক ইস্কান্দার মির্জা, মনজুর আলম মঞ্জু, আনোয়ার হোসেন লিপু, সহ সাধারণ সম্পাদক জি এম আইয়ুব খান, বোয়ালখালী পৌরসভার মেয়র আবুল কালাম আবু, নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস আলী, সহ-শ্রম সম্পাদক আবু মুছা, বায়েজিদ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল কাদের জসিম, পাঁচলাইশ ওয়ার্ড বিএনপির সভাপতি মোহাম্মদ ইলিয়াছ, মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি জানে আলম জিকু, সাধারণ সম্পাদক এস এম আবুল কালাম আবু, সিরাজুল ইসলাম মুন্সী, বিএনপি নেতা নুরুল আলম, গিয়াস উদ্দিন ভূঁইয়া, নুরুন্নবী চৌধুরী, নগর যুবদলের সহ-সভাপতি ম হামিদ, সিঃ যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন, গোলজার হোসেন, বিএনপি নেতা আবুল বশর, দিদারুল আলম হীরামন, জানে আলম, ফজল আজিম মাসুম, ইঞ্জিনিয়ার ইলিয়াস আলী, আবু বক্কর, মোহাম্মদ এসকান্দর, সাইদুল ইসলাম প্রমূখ। –প্রেসবিজ্ঞপ্তি