অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পতেঙ্গার কর্মহীন মানুষের মাঝে যুবদল নেতা ইকবালের ত্রাণ বিতরণ

0
.

করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া সমাজের গরিব, অসহায়, অসচ্ছল ও নিম্ন আয়ের মানুষের জন্য জরুরী নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন।

তিনি শুক্রবার (৩ এপ্রিল) সামাজিক দুরত্ব বজায় রেখে বৈশ্বিক এই মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নগরীর পতেঙ্গা এলাকায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল , তেল , আলু , লবণ , পিয়াজ সহ শুকনো খাবার বিতরণ করেন।

এসময় তিনি বলেন, ‘করোনা ভাইরাসের কারণে দীর্ঘ দিন ছুটি থাকায় আমাদের সমাজে যারা দৈনিক আয়ের উপর নির্ভরশীল রিকশা-ভ্যান চালায়, চা-বিক্রেতা, ফুটপাতের হকার তাদের আয়ের উৎস বন্ধ হয়ে গেছে।

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে মানুষ এখন বাইরে আসছেন না। এতে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষ কষ্ট পাচ্ছে। একজন সচেতন নাগরিক হিসাবে দেশের পাশে থাকা নৈতিক দায়িত্ব। তাই এসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য আমার এ ক্ষুদ্র প্রচেষ্টা। যার যার অবস্থান ও সামর্থ্য অনুযায়ী এ দুর্যোগকালিন সময়ে মানুষদের পাশে দাঁড়াতে সকলের এগিয়ে আসা উচিত।

তিনি সামাজিক দুরত্ব বজায় রেখে মরণব্যাধি করোনা ভাইরাসের এই দুঃসময়ে নিজেদের সমর্থ অনুযায়ী নগরীর নিম্ন আয় ও দিনমজুরদের পাশে দাড়ানোর আহবান জানান।

খাদ্য সামগ্রী বিতরণসহ করেনা ভাইরাস সংক্রমণ রোধে‌‌ জীবাণু নাশক ঔষধ ছিটানো ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।