ডা. শাহাদাতের পক্ষে ত্রাণ বিতরণ করলেন সাংবাদিক জাহিদুল করিম কচি

0
.

করোনার কারণে সরকারী বন্ধে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। প্রতিদিন মেহনতি দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

আজ শনিবার ডা. শাহাদাত হোসেন এর পক্ষ মাক্স, হ্যান্ড স্যানিটাইজার ও হজ্জ সামগ্রী বিতরণ করা হয়। এসব সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক জাহিদুল করিম কচি।

.

আজ শনিবার বিকালে নগরীর প্রবর্তকস্ত ট্রিটমেন্ট হাসপাতালের সামনে চাল, ডাল, আলু, পিয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ কালে সাংবাদিক কচি বলেন, করোনাভাইরাস মহামারী আকার ধারণ করার পর থেকে অসহায়, দরিদ্র, সমাজের সুবিধা বঞ্চিত মানুষ নিদারুণ কষ্টের মধ্যে দীনাপাত করছে। এঅবস্থায় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপি’র প্রার্থী অব্যাহত রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন একান্ত সচিব মারুফুল হক চৌধুরি (মারুফ), স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল আহাদ রিপন সহ অনন্যা প্রমুখ নেতৃবৃন্দ।

এর আগে বেলা ২ টায় সময় চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে ১৪ নং লালখান বাজার ওয়ার্ডের অসহায়, দুস্থদের জন্য খাদ্য সামগ্রী দলীয় নেতাদের হাতে তুলে দেন নেতৃবৃন্দ।

এছাড়াও নগরীর বিভিন্ন ওয়ার্ডে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে মাক্স ও করোনা সচেতনার জন্য লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

কোন মন্তব্য নেই