অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বিআইটিআইডিতে নিরাপত্তা সরঞ্জাম দিলেন মেয়র নাছির

0
.

বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকসাস ডিজিজেস (বিআইটিআইডি)-তে কর্মরত চিকিৎসক, টেকনিশিয়ানদেরকে নিরাপত্তা সরঞ্জাম দিয়েছেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আজ ৫ এপ্রিল দুপুরে মেয়র বিআইটিআইডি পরিদর্শনে যান। এসময় তিনি চিকিৎসকদেরকে করোনা আক্রান্ত রোগীর নমুনা পরীক্ষা করার সময় আত্ম নিরাপত্তার জন্য ৫০টি পিপিই সেট (মাস্ক,গাউন, গ্লাভস) ও ১৫টি গগলস দেন।

মেয়র নিরাপত্তা সরঞ্জাম সেটগুলো বিআইটিআইডি’র পরিচালক ডা. এম এ হাসান চৌধুরীর হাতে হস্তান্তর করেন।

এসময় মেয়র বলেন, জীবনের ঝুঁকি নিয়ে আপনারা করোনা আক্রান্ত রোগীর নমুনা পরীক্ষা কাজ পরিচালনা করে যাচ্ছেন। সরকারের নির্দেশনা বাস্তবায়নে জনস্বার্থে এই দায়িত্ব পালন করতে গিয়ে বিআইটিআইডি’র সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। এজন্য নগরবাসীর পক্ষ থেকে সংশ্লিষ্টদেরকে ধন্যবাদ জানাই। নিরাপত্তা সরঞ্জাম প্রদানের সময় প্যানেল মেয়র ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, বিআইটিআইডি’র উপপ্িরচালক ডা. হোসেন রশিদ, তত্ত¡বধায়ক প্রকৌশলী সুদীপ বসাক উপস্থিত ছিলেন।

পরবর্তীতে বাংলাদেশমেডিকেল এসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখা সভাপতি ডা. মুজিবুল হক খান ও সাধারণ সম্পাদক ফয়সল ইকবাল চৌধুরী বিআইটিআইডি কর্তৃপক্ষকে ১৫টি পিপিই ও ৪’শ মাস্ক দেন।

পরবর্তীতে মেয়র উত্তর কাট্টলী ওয়াডস্থ ঢাকা ট্রাঙ্ক রোড এলাকায় জীবাণুনাশক পানি ছিটান।-প্রেসবিজ্ঞপ্তি।