অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বেগমগঞ্জে সড়কের পাশে পড়েছিল বিসিক কর্মকর্তার লাশ

0
.

নোয়াখালী জেলা প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে এক বিসিক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে বেগমগঞ্জ থানার পুলিশ। নিহত ইউছুফ মিয়া (৫০) চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের সাত্রাপাড়া গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে এবং বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক) নোয়াখালী সোনাপুর কার্যালয়ের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিল।

নিখোঁজ হওয়ার তিন দিন পর রবিবার (৫ এপ্রিল) দুপুরের দিকে চৌমুহনী চৌরাস্তা এলাকার সড়কের পাশ থেকে অজ্ঞাতনামা লাশ হিসেবে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে বিকেলে বেগমগঞ্জ থানায় গিয়ে নিহতের লাশ সনাক্ত করেন নিহতের ছেলে মাহমুদুল হাছান।

নিহতের পরিবার দাবি করে, গত তিন দিন আগে ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি যাওয়ার পথে সে নিখোঁজ হয়। এ ঘটনায় গত শনিবার বিকেলে সুধারাম মডেল থানায় একটি সাধারন ডায়েরি করে ছিলেন।

রবিন আরও জানান, রবিবার দুপুরে সাংবাদিকদের মাধ্যমে বেগমগঞ্জ থানায় একটি অজ্ঞাত লাশ উদ্ধারের খবর পেয়ে লাশের ছবি দেখে তার বাবা বলে মনে হয়। পরে রবিন ও তার পরিবারের সদস্যরা বেগমগঞ্জ থানায় গিয়ে ইউছুফের লাশ সনাক্ত করেন।

বেগমগঞ্জ থানার পরিদর্র্শক (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের প্যান্টের পকেট থেকে ২০হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তার মৃত্যু স্বাভাবিক বলে ধারণা করা হচ্ছে। পরিবার থেকে কোন অভিযোগ না থাকলে ময়না তদন্ত ছাড়া নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।