অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে দুর্দিনে মানুষের পাশে আছি

0
.

করোনা পরিস্থিতিতে গৃহবন্দী হওয়া মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রী ঘোষনা অনুযায়ী খাবার পৌঁছে দেয়ার কাজে সামর্থ মত সহযোগিতা নিয়ে চট্টগ্রামের মাঠে সক্রিয় থাকার কথা জানিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মো.রেজাউল করিম চৌধুরী।

তিনি বলেন, দেশ ও জাতির দুঃসময়ে নিজের সামর্থ উজার করে মানুষের পাশে থাকা আমার রাজনৈতিক অংগীকার। মহানগরীর দিনে এনে দিনে খাওয়া দরিদ্র জনগোষ্ঠী যারা করোনাকালে উপার্জনহীন হয়ে পড়েছেন তাদের কাছে নিজ উদ্যোগে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন তিনি।

আজ রবিবার চান্দগাঁও এলাকায় নিজ হাতে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষায় ত্রাণ বিতরণ করতে গিয়ে তিনি আরো বলেন, অতিমাত্রায় সংক্রামক এ ভাইরাস থেকে দেশ ও জাতিকে মুক্ত রাখতে সরকার প্রথম থেকেই সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছিল। মানবদেহকে আশ্রয় করে এ ভাইরাস সংক্রমন ঘটায় এবং লক্ষন ধরা পড়তে অনেক সময় দুই সপ্তাহ সময় লাগে বলেই প্রবাসী এবং বিদেশ ফেরত যাত্রী ও বিদেশীদের ১৪ দিনের অনুরোধ জানিয়ে আসছিল সরকার। যেহেতু এ ভাইরাস একদম নতুন ও ভিন্ন বৈশিষ্ট্যের এবং কোন প্রতিষেধক নেই, সেহেতু সাবধানতাকেই এর সংক্রমন রোধের কৌশল হিসেবে নিয়েছে সরকার। তাই স্থগিত হওয়ার পূর্বে আমার নির্বাচনী প্রচারনায়ও করোনা প্রতিরোধে সাবধানতা স্বাস্থ্য সচেতনতাকে গুরুত্ব দিয়েছি।

নিম্ম আয়ের মানুষদের মাঝে সাবান, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, হেড ক্যাপ বিতরন করেছি। এলাকায় এলাকায় জীবানু নাশক ছিটিয়েছি। নির্দেশনাপত্র ছাপিয়ে বিলি করেছি। যার ধারাবাহিকতা এখনো চলমান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মাহমুদুল হক, মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, মো. দুলাল, শওকত ওসমান, সনত বড়ুয়া, নুরুল আব্বাস প্রমুখ। খবর-প্রেসবিজ্ঞপ্তি।